মুম্বাই প্রোডাকশন হাউস এন.বি.এম শুরু হল স্মৃতিকণার গান দিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মুম্বাই এর জনপ্রিয় সংগীতশিল্পী পৃথা মজুমদার শুরু করলেন নতুন প্রোডাকশন হাউস এন বি এম। অডিও, ভিডিও, মিউজিক্যাল অ্যালবাম,স্বল্প দৈর্ঘ্যর ছবি এবং চলচ্চিত্র নির্মাণের জন্যে এন.বি.এম প্রোডাকশনের কাজ শুরু হল কলকাতা প্রেসক্লাবে।

এতদিন পৃথা দেশ বিদেশের জন্য বিভিন্ন সৃষ্টিশীল কাজ করলে ও এই প্রথম মিউজিক ভিডিও অ্যালবাম তৈরী করেছেন। রবীন্দ্রনাথ ঠাকুরের গান “যদি বারণ করো” শিল্পী স্মৃতিকণা পাল খুব প্রশংসার সঙ্গে ই গেয়েছেন। এন.বি.এম প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই অডিও ভিডিও অ্যালবামের আনুষ্ঠানিক প্রকাশে উপস্থিত ছিলেন শিল্পী পৃথা মজুমদার, সংগীত পরিচালক সুমিত রায়, অভিনেতা সুপ্রতিম রায়, অভিনেত্রী অনিন্দিতা বন্দ্যোপাধ্যায় ও মুম্বাইয়ের খ্যাতনামা সংগীত পরিচালক রাজেশ রায়, স্মৃতির র গানে পৃথার সৃজনশীলে ভিডিওটির পরিচালনা করেছেন গৌরব মৈত্র। আগামীতে আরো অনেক কিছু করতে চাই জানালেন পৃথা মজুমদার।

স্মৃতিকণা পালের সুরেলি কণ্ঠে আত্মপ্রকাশ হল রবীন্দ্র সংগীত যদি বারণও করো । NBM প্রোডাক্টশণ মুম্বাই প্রযোজিত এই মিউজিক ভিডিও এলবামটি প্রকাশিত হল আজ কলকাতা প্রেস ক্লাবে। এদিনের মিউজিক ভিডিও আত্মপ্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গানের স্রষ্টা পৃথা মজুমদার, সংগীত শিল্পী তোচন ঘোষ,মিউজিক ভিডিও নির্দেশক গৌরব মৈত্র,সহ বিভিন্ন কলাকুশলীরা। পারফেক্ট পীচ প্রোডাকসনের সহযোগিতা এই এলবামটি মুম্বাই ও কলকাতার বিভিন্ন ব্যক্তিত্বরা ভূয়সী প্রসংশা করেছেন। এই এলবামটি দর্শকদের মন কাড়বে এমনটাই আশা শিল্পীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *