মৃতদেহ উদ্ধার হল হোটেলের নিচ থেকে , ব্যাপক চাঞ্চল্য ছড়াল টালিগঞ্জে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : টালিগঞ্জের মুদিয়ালি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল হোটেলের নিচ থেকে এক ব্যক্তির দেহ উদ্ধারকে কেন্দ্র করে৷ চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন খবর পেয়ে টালিগঞ্জ থানার পুলিশ এসে দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে৷ এদিকে পুলিশের প্রাথমিক অনুমান ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন ঝাঁপ দিয়েই। এই ঘটনায় ইতিমধ্যেই কলকাতা পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে টালিগঞ্জ থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে।

এদিকে পুলিশ তদন্তে নেমে সংশ্লিষ্ট হোটেলের রেজিস্টার দেখে জানতে পারে মৃত ব্যক্তির নাম সুমন্ত ঘোষ (৩৫) । তিনি দুদিন আগে টালিগঞ্জের মুদিয়ালি এলাকার এই হোটেলে ওঠেন দুর্গাপুর থেকে এসে। স্থানীয় টালিগঞ্জ থানায় খবর দেওয়া হয় সংশ্লিষ্ট হোটেলের নিরাপত্তারক্ষীরা মঙ্গলবার ভোরে মৃতদেহটি হোটেলের নিচে পড়ে থাকতে দেখার পরই।

যদিও পুলিশের প্রাথমিক অনুমান এটি আত্মঘাতী হওয়ারই ঘটনা ৷ কিন্তু তাতেও একাধিক প্রশ্ন উঠেছে ঘটনাকে ঘিরে৷ কীভাবে ছাদে গেলেন ওই ব্যক্তি, তাহলে কি খোলা ছিল সংশ্লিষ্ট হোটেলের ছাদের দরজা ? এর পাশাপাশি তদন্তকারী আধিকারিকরা খতিয়ে দেখছেন মৃত ব্যক্তির শরীরে অপর কোনও আঘাতের চিহ্ন রয়েছে কি না, তাঁর ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায় কি না এই সব বিষয়ই। ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে দুর্গাপুরের তাঁর পরিবারের সঙ্গেও। এদিকে পুলিশ সূত্রে খবর, পরিবারের লোকজন কলকাতায় আসার পর তদন্তকারী আধিকারিকরা তাঁদের সঙ্গে কথা বলবেন। এমনকি পুলিশের মত সেখান থেকেও মৃত্যুর প্রকৃত কারণ জানা যেতে পারে বলেও৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *