মোবাইল গেমে মগ্ন মাঠে বসে, প্রবল বজ্রাঘাতে মৃত্যু চুঁচুড়ার এক যুবকের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সকাল থেকে ভ্যাপসা গরম। দুপুর গড়িয়ে বিকেল হতেই আকাশ মেঘলা করে আসে। এরপর সন্ধে নামতেই শুরু হয় হালকা ঝোড়ো বাতাস। বৃষ্টি সেভাবে না হলেও বর্জ্রপাত শুরু হয় চুঁচুড়ায় । আর সেই সময়েই মাঠে বসে মোবাইলে গেম খেলছিলেন বছর উনত্রিশের আবির বন্দ্যোপাধ্যায়। আর তাতেই ঘটল চরম অঘটন। বজ্রাঘাতে যুবকের মৃত্যু হল সন্ধেয় মাঠে বসে গেম খেলতে খেলতেই । মৃত ওই যুবকের বাড়ি চুঁচুড়ার ক্ষুদিরাম পল্লির সত্যপীরতলা এলাকায়। এদিন সন্ধেয় বাঘাযতীন মাঠে বসে ওই যুবক মোবাইলে মগ্ন ছিলেন । হঠাৎ মাঠে বাজ পড়তেই মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চুঁচুড়ার ইমামবাড়া জেলা হাসপাতালে। কিন্তু ততক্ষণে সব শেষ। হাসপাতালের চিকিৎসক যুবককে মৃত বলে ঘোষণা করেন। যুবকের মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, যখন বজ্রপাত শুরু হয়েছিল সেই সময় মাঠের ধারে একটি গাছতলার বসে মোবাইলে গেম খেলছিলেন আবির। হঠাৎ, মাঠের বুক চিড়ে তীব্র আলোর ঝলকানি। সঙ্গে বিকট আওয়াজ। সঙ্গে সঙ্গে আশপাশের লোকেরা ছুটে যান সেখানে। তখনই তাঁরা দেখেন, আবির মাটিতে লুটিয়ে পড়ে রয়েছে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে একটি টোটোয় চাপিয়ে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু আর প্রাণে বাঁচানো যায়নি শেষ পর্যন্ত। যুবকের মৃত্যু হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই ।

এদিকে যুবকের মৃত্যুর খবর জানাজানি হতেই শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। হঠাৎ করে তরতাজা এক যুবকের এভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না বাড়ির লোকেরা। বিগত দিনগুলিতে রাজ্যের বিভিন্ন প্রান্তে এভাবে বজ্রপাতে মৃত্যুর ঘটনা ঘটেছে। সরকারের তরফে, মাঝেমধ্যে সাধারণ মানুষকে সচেতনও করা হয় বজ্রপাতের সময়ে যাতে কেউ অকারণে বাইরে না থাকেন। নিরাপদ স্থানে থাকার জন্য এসএমএস মারফতও সতর্ক করে দেওয়া হয়ে থাকে মাঝে মাঝে। কিন্তু এমন দুর্ঘটনা ঘটেই যাচ্ছে তারপরও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *