রানিনগরের পর ফের বেলডাঙা, মৃত্যু হল মাঠের মধ্যে বোমা বাঁধতে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজ্যে ভোটের আবহে অশান্তি অব্যাহত। মুর্শিদাবাদে রানিনগরে দফায়-দফায় অশান্তির পর এবার বোমা বিস্ফোরণের খবর সামনে এলো বেলডাঙায় । যার জেরে মৃত্যু হয় এক ব্যক্তির। তৃণমূলের হয়ে বোমা বাঁধার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে কংগ্রেস দাবি করে । তবে তৃণমূল অভিযোগ অস্বীকার করেছে।

ঘটনাটি ঘটেবেলডাঙা নতুনপাড়া এলাকায়। মৃত ব্যক্তির বাড়ি কাপাসডাঙা এলাকাতে। কংগ্রেসের প্রাক্তন বিধায়কের দাবি ওই ব্যক্তি বোমা বাঁধছিলেন তৃণমূলের হয়ে। সেখানেই আচমকা বিস্ফোরণ ঘটে। মৃত্যু হয় ওই ব্যক্তির।

সূত্রের খবর, একটি মাঠের মধ্যে বোমা বাঁধার জন্য ওই ব্যক্তিকে আনা হয়েছিল বলে । তিনি বোমা বাঁধার ‘এক্সপার্ট’ ছিলেন বলে জানা যায় । আরও জানা গিয়েছে, এই রকম আরও একাধিক ব্যক্তি এই কাজের সঙ্গে যুক্ত। তাঁদেরকে বারুদ-মশলা দিলেই এই কাজ করতেন। ঘটনার পর পুলিশ প্রশাসন তৎপর হয়েছে । কংগ্রেসর নেতা বলেন, “ওরা বোমা বাঁধছিল। সেই সময় আচমকা ব্লাস্ট হয়ে যায়। বোমের যা ধর্ম তাই হয়েছে। যার মৃত্যু হয়েছে তাঁর নাম হালিম। তৃণমূলের লোকজন পঞ্চায়েত ভোটের জন্য এই বোমা বাঁধতে বলেছিল।” যদিও, স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ঘটনা অস্বীকার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *