যাত্রীবাহি বাস ৫০ জন যাত্রী সহ খাদে ছিটকে পড়ল ব্রিজের রেলিং ভেঙে, ১৫ জনের মৃত্যু হল ঘটনাস্থলেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্রিজ থেকে সোজা খাদে পড়ল বাস। ঘটনাস্থলেই মৃত্যু হল একাধিক যাত্রীর। মঙ্গলবার সকালেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে মধ্য প্রদেশের খারগাঁও-তে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুর্ঘটনার সময় বাসে ছিলেন ৫০ জন যাত্রী। বাসটি ইন্দোরের দিকে যাচ্ছিল। সেই সময়েই এই দুর্ঘটনা ঘটে। ব্রিজ থেকে ছিটকে খাদে পড়ে যায় বাস। বাসের বীভৎস আওয়াজে চমকে ওঠেন এলাকার বাসিন্দারা। তাঁরা ছুটে যান উদ্ধারের জন্য। কিন্তু ততক্ষণে অনেক যাত্রীই গুরুতর আঘাত পান। সঙ্গে সঙ্গে তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়।

শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থলে ১৫ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে ৩ শিশু ও ৬ মহিলা। আহত হয়েছেন বাকি প্রায় প্রত্যেক যাত্রীই। পুলিশ আধিকারিক রাকেশ মোহন শুক্লা জানিয়েছেন, বাসটি ইন্দোরের দিকে যাওয়ার সময় ব্রিজের রেলিং ভেঙে নীচে পড়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান বাসের চালক ঘুমিয়ে পড়েছিলেন, সে কারণেই এই ঘটনা ঘটেছে। নীচে পড়ে বাসটি একেবারে উল্টে যায়। পড়ে স্থানীয় বাসিন্দারা টেনে বাসটিকে সোজা করার চেষ্টা করে ও ভিতর থেকে বের করে আনে যাত্রীদের।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালেকটর শিবরাজ সিং ভার্মা। ঘটনার পরই ক্ষতিপূরণের কথা ঘোষণা করেছে মধ্যপ্রদেশ সরকার। মৃতদের পরিবারকে ৪ লক্ষ টাকা করে দেওয়ার কথা জানানো হয়েছে। এছাড়া গুরুতর আহতদের ৫০ হাজার টাকা করে ও আহতদের ২৫ হাজার টাকা করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *