যাত্রীর বেধড়ক মার ভর সন্ধ্যাবেলায় , ক্যাব চালক হাসপাতালে হাড় ভেঙে আহত হয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক যাত্রীর বিরুদ্ধে অ্যাপ ক্যাব চালককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল খোদ শহর কলকাতায়। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে কলকাতার কসবা থানা এলাকায়। অ্যাক্রপলিস মল-এর বাইরে অপেক্ষা করছিলেন ওই ক্যাব চালক। আহত চালকের নাম তাপস পাত্র। তাঁকে এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালকের বুকের হাড় ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যেই। তবে এই ঘটনায় চালকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ক্যাব সংস্থাগুলির ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছেন চালকেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা নাগাদ একটি বুকিং আসে তাপস নামে ওই চালকের কাছে। কসবার অ্যাক্রোপলিস মল থেকে গাড়িতে ওঠার কথা ছিল যাত্রীর। সঠিক সময়ে গাড়ি নিয়ে যথাস্থানে উপস্থিত হয়ে যান তাপস। কিন্তু যাত্রীর পৌঁছে বেশ কিছুটা দেরী হয়। এই নিয়েই বচসার সূত্রপাত। গাড়ির কাছে যাওয়ার পরই যাত্রীর সঙ্গে চালকের বাদানুবাদ শুরু হয়ে যায়। অভিযোগ, তারপরই তাপসকে মারধর করতে শুরু করেন ওই যাত্রী। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কসবা থানার পুলিশ। অভিযুক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় রাতেই।

উল্লেখ্য ,এই ঘটনার পর ক্ষোভ প্রকাশ করেছে কলকাতার অ্যাপ ক্যাব অ্য়াসোসিয়েশন। নিরাপত্তার দাবিতে কসবা থানায় একটি ডেপুটেশনও জমা দেওয়া হয়েছে। অপরাধীদের শাস্তির দাবি করেছেন অ্য়াসোসিয়েশনের সদস্যরা। উপযুক্ত ব্যবস্থা না নিলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ার দেওয়া হয়েছে। অ্যাপ ক্যাপ অ্যাসোসিয়েশনের কর্মকর্তাদের অভিযোগ, ক্যাব সংস্থাগুলি চালকদের নিরাপত্তার কোনও দায়িত্ব নিচ্ছে না। তাদের কোনও অফিসও নেই কলকাতায়। এ বিষয়ে যাতে সরকার নজর দেয়, সেই আর্জি জানিয়েছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *