যোগ রাজ্যপালের সঙ্গেও ! তৃণমূলের দাবি ছবি দেখিয়ে , অবশেষে গ্রেফতার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের নায়ক দেবাঞ্জনের দেহরক্ষী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কসবার ভুয়ো টিকা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জন দেবের নিরাপত্তাপক্ষীও তাঁর কুকীর্তির শরিক ? এমনই সন্দেহের ভিত্তিতে পুলিশ অবশেষে গ্রেফতার করল অরবিন্দ বৈদ্য নামে দেবাঞ্জনের সেই নিরাপত্তারক্ষীকেই। অরবিন্দেরও ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প চালানোয় কোনো যোগ ছিল কিনা, সে ব্যাপারেও পুলিশ তাঁকে দফায় দফায় জেরা করেছে। কিন্তু তারা জানিয়েছে তাঁর উত্তর সন্তোষজনক নয় বলেই। পুলিশের আরও বক্তব্য তার বয়ানে ব্যাপক অসঙ্গতি, বিভ্রান্তি রয়েছে বলেই।

বৃহস্পতিবার রাতে মূলত গ্রেফতার হয় অরবিন্দ। কসবার নকল ভ্যাকসিন ক্যাম্প চালানোর নায়ক দেবাঞ্জনের রাজনৈতিক যোগ নিয়ে ঘটনাচক্রে ইতিমধ্যে শাসক, বিরোধী শিবিরের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে। বিজেপির দাবি, দেবাঞ্জনের মাথায় ছিল শাসক দলের নেতাদের আশীর্বাদের হাত। তাই তিনি এতদূর পর্যন্ত ছড়াতে পেরেছেন অপরাধের জাল।

পাল্টা তৃণমূলের তরফে রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় খোদ রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে অরবিন্দের যোগাযোগের অভিযোগ তুলেছেন। তিনি রাজ্যপালের পরিবারের সঙ্গে অরবিন্দের ছবি দেখিয়ে প্রশ্ন তুলেছেন, কী করে রাজভবনের অন্দরে জায়গা পেল এই লোকটি! তিনি অভিযোগ করেন অরবিন্দের সঙ্গে রাজ্যপালের যোগাযোগ দীর্ঘদিনের বলেই। সুখেন্দুবাবুর প্রকাশ করা একটি ছবিতে দেখা যাচ্ছে, দেবাঞ্জনের পিছনে অরবিন্দ দাঁড়িয়ে আছেন। আরেকটি ছবিতে তিনি দাঁড়িয়ে আছেন রাজ্যপালের পরিবারের সঙ্গেও। শোনা গিয়েছে, ওই দেহরক্ষীর মাধ্যমে নাকি খাম, উপহার পৌঁছে যেত বিশেষ বিশেষ ব্যক্তিদের বাড়িতে, এহেন চাঞ্চল্যকর অভিযোগ করেন সুখেন্দু বাবু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *