রক্ষকই যখন ভক্ষক! ২ সিভিক ভলেন্টিয়ার সহ ১ পুলিশ গ্রেফতার হল রাতের কলকাতায় তরুণীর শ্লীলতাহানির ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এযেন রক্ষকই ভক্ষক! ২ সিভিক ভলেন্টিয়ার সহ ১ পুলিশ কর্মী আটক হল রাতের কলকাতায় তরুণীর শ্লীলতাহানির ঘটনায়। এমনকি তাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তরুণীকে সাহায্য করার নামে বাইকে তুলে অভব্যতারও। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে বিধাননগর এলাকায়। এমনকি ওই তরুণী রাতেই অভিযোগ দায়ের করেন কসবা থানায়।

জানা গেছে, দূরপাল্লার বাসে চেপে কলকাতায় আসেন আসানসোলের বাসিন্দা ওই তরুণী। এদিকে রাত ১টা বেজে যায় সল্টলেক পৌঁছতে পৌঁছতে। অত রাতে ওই তরুণী কোনও গাড়ি পাচ্ছিলেন না গন্তব্যে পৌঁছনোর জন্যও। সঙ্গে থাকা দু’টি মোবাইলের মধ্যে শেষ হয়ে গিয়েছিল একটির চার্জও। ইন্টারনেট ছিল না অপরটিতেও। ফলে অ্যাপ ক্যাবও ডাকতে পাচ্ছিলেন না। সেই সময় বাইকে চেপে বাসস্ট্যান্ডে আসে দুই যুবক। নিজেদের পুলিশ বলে পরিচয় দিয়ে বাড়িয়ে দেয় ‘সাহায্যের’ হাতও। এমনকি তারা তরুণীকে গন্তব্যে পৌঁছে দেওয়ার প্রস্তাবও দেয় নিজেদের বাইকে চাপিয়ে।

তাঁদের প্রস্তাব মেনে নিয়ে তরুণীও বাইকে ওঠেন। অভিযোগ এর পরই যুবকেরা তাঁর সঙ্গে অভব্য আচরণ করতে শুরু করে বলেও।এমনকি শ্লীলতাহানিও করা হয় তাকে। পরিস্থিতি সামাল দিতে উলটোডাঙা মোড়ে পৌঁছনোর আগে ফোন করে তিনি এক বন্ধুকে ডাকেন। মেয়েটির বন্ধু এলে তিন যুবকের তীব্র বাদানুবাদ বাঁধে। অভিযোগ,ওই যুবকেরা মেয়েটি ও তার বন্ধুকে হুমকিও দেয় বলেও। এর পর তরুণী ও তাঁর বন্ধু কসবা থানায় অভিযোগ জানায় গড়ফায় পৌঁছে। অভিযোগের ভিত্তিতে শনিবার আটক করা হয় অভিযুক্তদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *