যৌন নির্যাতনের প্রতিবাদের জের , বাঁশ দিয়ে পিটিয়ে খুন মাধ্যমিক পরীক্ষার্থীকে !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক মাধ্যমিক পরীক্ষার্থী প্রতিবাদ করেছিল প্রতিবেশীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে। আর সেই প্রতিবাদেরই মাশুল গুনতে হল প্রাণের বিনিময়ে। ওই প্রতিবেশীদের বিরুদ্ধে অভিযোগ উঠল এমনকি বাঁশ দিয়ে পিটিয়ে ওই ছাত্রকে খুন করারও।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দত্তপুকুর থানার নিবাদুই স্কুল পাড়া এলাকায়। আরও জানা গেছে মৃত ছাত্রের নাম যুগল দাস। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত প্রতিবেশী শম্ভু বাগ সহ চারজনকে গ্রেফতার করেছে।

এলাকার স্থানীয়দের আরও অভিযোগ, প্রায়ই স্থানীয় নাবালকদের খাবারের প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে যেত অভিযুক্ত শম্ভু বাগ। সেখানে নাবালকদের ওপর চালাতো এমনকি যৌন নির্যাতনও। মঙ্গলবার যুগল ও তার এক বন্ধুকে খাবারের প্রলোভন দেখিয়ে তাদেরকে অভিযুক্ত তার বাড়িতে ডাকে। অভিযোগ একই ভাবে যৌন নির্যাতন চালানোর চেষ্টা করে যুগলদের ওপরেও। তাতে যুগল ও তার বন্ধু বাধা দিলে ওবুযুক্ত শম্ভু ক্রমাগত তাদেরকে শাসাতে থাকে। এরপর যুগলরা সেখান থেকে কোনরকমে বেরিয়ে তাদের ওপর চালানো যৌন নির্যাতনের কথা জানায় পাড়ার অন্যান্যদেরকে। ফলে তবে শম্ভু আগে-ভাগেই প্রতিবেশীর বাড়িতে গা ঢাকা দেয় তার সমস্ত রকম কুর্কীতি ফাঁস হয়ে যাওয়ার ভয়ে।

এরপরই যুগল ও তার অন্যান্য বন্ধুরা জানতে পারে, যে শম্ভু লুকিয়ে রয়েছে তার এক প্রতিবেশীর বাড়িতেই। তাই পাড়ার অন্যান্য যুবকদের নিয়ে যুগল ও তার বন্ধুরা সেই বাড়িতে যায়। সেখানেই শম্ভুর প্রতিবেশীরা যুগলদের ওপর চড়াও হয়। এমনকি বাঁশ পেটা করা হয় যুগল ও তার বন্ধুদেরকেও। বেধড়ক মারের সময় বাঁশের আঘাত লাগে যুগলের মাথায়। এরপর আহত অবস্থায় যুগলকে ভর্তি করা হয় বারাসত জেলা হাসপাতালে। সেখানেই চিকিত্‍সাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে মূল অভিযুক্ত শম্ভু সহ চার জনকে পুলিশ গ্রেফতার করে। যুগলের পরিবার ও প্রতিবেশীরা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে কঠোর শাস্তির দাবি করেছেন অভিযুক্তদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *