রহস্য জনক ভাবে নিখোঁজে হয়ে গেলো ই ভি এম অফিসার অর্ণব রায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নদিয়া জেলার দুটি লোকসভা কেন্দ্রে ভোট আগামী ২৯ এপ্রিল । আর তার আগেই রহস্য জনক ভাবে নিখোঁজ হয়ে গেলো নদীয়ার ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বপ্রাপ্ত নোডাল অফিসার অর্ণব রায়(৩০)। এই নিখোঁজের ঘটনাকে কেন্দ্র করে ক্রমশ রহস্য দানা বেঁধেছে।প্রতি দিনের মতো বৃহস্পতিবারও ভোটের কাজে বিপ্রদাস পাল পলিটেকনিক কলেজে যান তিনি । কিন্তু দুপুরের পর থেকে আর তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি । আচমকাই কৃষ্ণনগরের দিগনগর এলাকা থেকে তিনি অন্তর্ধান হয়ে যান । বিকাল থেকে তার ফোন বন্ধ থাকায় সন্দেহ হয় তার পরিবারের । বেশ কিছু সময় কেটে গেলেও কোনো খোঁজে না মেলায় পরিবারের লোকজন গভীর রাতে কোতোয়ালি থানায় দায়ের করেন নিখোঁজের অভিযোগ ।

যে গাড়িতে চড়ে অর্ণববাবু যাতায়াত করতেন সেই গাড়িটিও রয়েছে । গাড়ির চালকও এই ঘটনায় অবাক । নদীয়া জেলার জেলাশাসক সুমিত গুপ্ত এই আধিকারিকের সন্ধান পেতে সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন । তদন্তে নেমে জেলার পুলিশ প্রশাসন জানতে পেরেছে অর্ণব বাবুর মোবাইলের শেষ টাওয়ার লোকেশন পাওয়া যায় শান্তিপুরে । তারপর থেকেই মোবাইল এর সুইচ বন্ধ হয়ে পরে রয়েছে । দুটি মোবাইল সুইচ অফ হওয়ার কারণে দুশ্চিন্তা আরও বাড়িয়েছে।

দুটি লোকসভা কেন্দ্রের সমস্ত বুথের ইভিএম ও ভিভি প্যাটের দায়িত্বে ছিলেন তিনি। হঠাত্‍ করে এভাবে তার নিখোঁজ হয়ে যাওয়াটা নদিয়া জেলা প্রশাসনের আধিকারিকদের কাছে বেশ দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বিভিন্নভাবে । বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে ।নোডাল অফিসারের নিখোঁজ হওয়ার পিছনে আসল রহস্য কী? ভোট জনিত , নাকি এর পিছনে রয়েছে অন্য কোন কারণ ? পুলিশ এই ঘটনার তদন্তে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *