রাজ্য সভাপতি পদ থেকে সরতে হবে মমতার বিরুদ্ধে মুখ বন্ধ না রাখলে – কংগ্রেস হাইকমান্ডের চরম হুঁশিয়ারি অধীর চৌধুরীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাংলায় নিজের আসনেও বিধানসভা নির্বাচন বা পঞ্চায়েত নির্বাচনে যেখানে জিততে পারার ক্ষমতা নেই সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের বিরুদ্ধে কেন আক্রমণ চালাচ্ছেন ? কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব যেখানে মমতার সঙ্গে সৌহার্দের পরিবেশে জোট বজায় রাখতে আগ্রহী, সেখানে বাংলায় মমতার বিরুদ্ধে রাজনৈতিক আন্দোলন চালাচ্ছেনকার নির্দেশে? কংগ্রেস সূত্রে জানা গিয়েছে এভাবেই কংগ্রেস হাইকমান্ড প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর তীব্র নিন্দা করার পাশাপাশি তাকে সতর্ক করেছে ।

এদিকে ,বেঙ্গালুরুতে ১৭ এবং ১৮ জুলাই বিরোধী জোটের যে মহা বৈঠক বসেছিল সেখানে প্রতি মুহূর্তে দেখা গিয়েছে সোনিয়া গান্ধী সারাক্ষণ নিজের পাশে পাশে রেখেছেন মমতাকে।বিভিন্ন মুহূর্তে দেখা গিয়েছে মমতার কাছ থেকে রাহুল গান্ধী বিভিন্ন বিষয় পরামর্শ চাইছেন ।এমতাবস্থায় শুধুমাত্র একজন অধীর চৌধুরীর জন্যে কংগ্রেসমমতার সঙ্গে সম্পর্কের অবনতি চাইছে না ।

এমনকি কংগ্রেস হয় কমান্ড মমতার সঙ্গে হাত মিলিয়ে জোট গঠন করলেও অধীর চৌধুরী যেভাবে বাংলার ক্ষেত্রে বিবৃতি দিয়ে দাবি করে চলেছেন এখানে কোন জোট হবে না তা সম্পূর্ণ দল বিরোধী কার্যকলাপ হিসেবেই গণ্য করছে কংগ্রেস।এমনকি মমতাকে অপসারণ এর সংকল্প নিয়ে নেড়া হয়ে থাকা কৌস্তবকেও প্রয়োজনে কংগ্রেস বহিষ্কার করতে পারে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *