‘রেড সেল’ এর উদ্যোগে শহরে আয়োজিত হলো সৌন্দর্য প্রতিযোগিতা ‘মিস বনিতা ২০২৩’

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শৌভিক ব্যানার্জি, কোলকাতা- বৈশাখের প্রথমেই কোলকাতাবাসীর স্বস্তি ফিরিয়ে এসেছে কয়েক পশলা বৃষ্টি। তীব্র তাপপ্রবাহের অবসান ঘটিয়ে তাপমাত্রা কমেছে অনেকটাই। কিন্তু এরমধ্যেই তিলোত্তমার বিনোদনপ্রেমীদের হার্টবিট বাড়াতে শহরে আয়োজিত হলো এক অনন্য সৌন্দর্য প্রতিযোগিতা ‘মিস বনিতা ২০২৩’।

বর্তমানে শহরে নানান ধরনের সৌন্দর্য প্রতিযোগিতা হয়ে থাকে। কোথাও প্রতিযোগীর বুদ্ধিমত্তা আবার কোথাও তীক্ষ্ণ জ্ঞান পরিমাপের ভিত্তিতে প্রতিযোগী বাছাই হয়ে থাকে। কিন্তু রেড সেল এর আয়োজনে এবং টেক্সভো ইন্ডিয়া-র সহযোগিতায় সম্প্রতি এক অভিজাত হোটেলে হওয়া ‘মিস বনিতা ২০২৩’ অনেকটাই ভিন্নধর্মী। এই ট্যালেন্ট শো এর মাধ্যমে সত্যিকারের প্রতিভারা সেরার সেরা শিরোপা জিতে নিলেন।

এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মদন মিত্র, অরিজিৎ দত্ত, ফ্যাশন ডিজাইনার শান্তনু গুহঠাকুরতা, সমাজসেবী সুভাষ বোস, ফ্যাশন মেন্টর কুন্তনীল দাস, ডায়েটেশিয়ান শ্রেয়শী ভৌমিক সিনহা, মডেল মাধবিলতা সহ একঝাঁক নক্ষত্রেরা। আয়োজক সংস্থা টেক্সভো ইন্ডিয়ার কর্ণধার মৌসুমী নায়েক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন “মূলত নিখুঁত প্রতিভার অধিকারীকে এই প্রতিযোগিতার মাধ্যমে খুঁজে নেওয়া হলো। আমরা চেষ্টা করেছি ১৮-৩০ বয়সী নবাগতা মেয়েদের ক্রমাগত গ্রুমিং এর মাধ্যমে একটা মঞ্চে তুলে আনার। আমরা আশাবাদী এই মঞ্চ থেকে বিজয়ীরা আগামীদিনের বিনোদন জগতের মুখ হিসেবে প্রতিষ্ঠা পাবে।”

‘মিস বনিতা ২০২৩’ এর বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জয় ব্যানার্জী , লীনা গাঙ্গুলী, পাপিয়া অধিকারী, প্রবীর গুপ্তা, কুণাল পারেখ, দেবজিত সরকার সহ আরো অনেকে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের বয়সসীমা ১৮বছর থেকে ৩o বছরের মধ্যে সীমাবদ্ধ ছিলো।

সফল বিজয়িনী সানা চক্রবর্তী, মৌমিতা বিশ্বাস ও মৌলী দাস অধিকারীদের মাথায় “মিস বনিতা ২০২৩” গোল্ড অ্যান্ড ডায়মন্ড বাজার মুকুট পরিয়ে দেন মদন মিত্র এবং জয় ব্যানার্জী এবং গোল্ড অ্যান্ড ডায়মন্ড বাজারের কর্নধার মধুজা দে। হেড টার্নারস উপহার পেলেন বিজয়ীরা।

এছাড়াও এদিন মঞ্চে সম্বর্ধিত হলেন ক্রীড়া সংগঠক স্বপন ব্যানার্জী। আরেকটি অন্যতম আলোচিত বিষয় ছিল কামারহাটির ‘এভারগ্রিন’ তৃণমূল বিধায়ক মদন মিত্রের র‍্যাম্পে হাটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *