লস্কর জঙ্গিই খোদ আসলে বিজেপি নেতা, অবশেষে গ্রামবাসীরা ধরিয়ে দিল কাশ্মীরে ‘মোস্ট ওয়ান্টেড’ জঙ্গিকে, আরও স্পষ্ট হল বিজেপি ও সন্ত্রাসীদের যোগসাজশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিনের বেলায় জড়িত সামাজিক কর্মকাণ্ডে আর রাতের অন্ধকারেই সে জড়িয়ে পড়ে দেশবিরোধী কার্যকর্মের সঙ্গে। মূলত গত দু-তিন বছর ধরে রাজৌরি-পুঞ্চ সেক্টরে সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত ছিল তালিব হোসেন নামক এই লস্কর জঙ্গি। ছিল বিড়াল, যেন হয়ে গেল রুমাল! যে বিজেপি নেতা, সে-ই আবার নাকি লস্কর জঙ্গি। এমনকি সিনেমাকেও হার মানাবে ভারতের ভূস্বর্গ কাশ্মীর উপত্যকায় রোমহর্ষক এই কাহিনী ।

কাশ্মীরের তুকসান গ্রামে গ্রামবাসীরা রবিবার সকালে ধরে ফেলে দুই সশস্ত্র লস্কর-ই-তইবা জঙ্গিকে । তার পর তাদের তুলে দেয় এমনকি পুলিশের হাতেও। পুলিশ জানিয়েছে, দুই জঙ্গির নাম ফয়জল আহমেদ দার (পুলওয়ামা) এবং তালিব হোসেন (রাজৌরি)। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে দুটি একে-৪৭ রাইফেল, সাতটি গ্রেনেড এবং একটি পিস্তল। পরে জানা যায়, এই তালিব হোসেন-ই নাকি লস্কর কমান্ডার। ইতিমধ্যেই তার দুই সাগরেদ মহম্মদ শাবির এবং মহম্মদ সাদিক গ্রেফতার হওয়ার পর থেকেই তালিব বেড়াচ্ছিল পালিয়ে পালিয়ে।

তালিব হোসেন গত দু-তিন বছর ধরে মূলত সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত ছিল রাজৌরি-পুঞ্চ সেক্টরে।কাশ্মীরে যত সন্ত্রাসী হামলা, অপরাধমূলক কার্যকলাপ হয়েছে এই তালিবই ছিল তার মাস্টারমাইন্ড। এমনকি রাজৌরির কোটরাঙ্কা এলাকায় বহু বিস্ফোরণ ঘটনোর নেপথ্য এই তালিবই ছিল মূল কারিগর । তার খবর দিলে পুলিশ মোটা টাকা ইনাম ঘোষণা করে। ডিজিপি দিলবাগ সিং এও জানিয়েছেন গ্রামবাসীদের ২ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে তালিব-সহ দুই জঙ্গিকে ধরিয়ে দেওয়ার জন্য।

এদিকে, জম্ম-কাশ্মীরের প্রদেশ কংগ্রেস নেতা বিলাল রশিদ টুইট করে দাবি করেছেন, তালিব বিজেপি নেতা। মাস দুই আগেই নাকি তাঁকে বসানো হয় জম্মু-কাশ্মীর বিজেপির সংখ্যালঘু মোর্চার সোশ্যাল মিডিয়া ইনচার্জ পদে। এমনকি বহু বিজেপি নেতার ছবি রয়েছে সংখ্যালঘু মোর্চার সম্পাদক তালিবের সঙ্গে। দাবির স্বপক্ষে একাধিক ছবি টুইট করেছেন কংগ্রেস নেতা বিলাল রশিদ। তিনি এও বলেছেন, এতেই প্রমাণ হয় বিজেপির সঙ্গে স্পষ্ট যোগ রয়েছে সন্ত্রাসীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *