লাখ লাখ টাকার গাঁজা পাচার হলুদ ট্যাক্সিতে চেপে! চালক ফ্যাসাদে পড়লো কিছু বুঝে ওঠার আগেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গাঁজা পাচার রুখতে ফের একবার বড় সাফল্য চন্দননগর পুলিশ কমিশনারেটের। উদ্ধার হয় ১০ কেজি গাঁজা। যার আনুমানিক বাজার মূল্য প্রায় চার লাখ টাকা। ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে । ধৃতদের মধ্যে একজন মহিলা। একটি হলুদ ট্যাক্সিতে করে ওই লাখ লাখ টাকা দামের গাঁজা নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের সন্দেহ,সেই গাঁজা নিয়ে যাওয়া হচ্ছিল পাচারের উদ্দেশেই ।

চুঁচুড়া থানার পুলিশকর্মীরা ব্যান্ডেলের সাহাগঞ্জ এলাকায় নাকা চেকিং চালাচ্ছিলেন। সেই সময়ে, একটি হলুদ ট্যাক্সির গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। তাই ট্যাক্সিটিকে থামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন পুলিশকর্মীরা। ট্যাক্সিতে সেই সময় চালক ছাড়াও এক পুরুষ ও এক মহিলা ছিলেন। গাড়িটি কলকাতার দিক থেকে আসছিল। ট্যাক্সির চালক ও যাত্রীদের সঙ্গে কথা বলার পর পুলিশের সন্দেহ আরও বাড়ে। এরপর তল্লাশি চালাতেই পুলিশের চক্ষু চড়কগাছ। ট্যাক্সি থেকে উদ্ধার হয় বান্ডিল বান্ডিল গাঁজা। ওজন সব মিলিয়ে প্রায় ১০ কেজি। এরপরই ওই তিনজনকে পুলিশ গ্রেফতার করে । ট্যাক্সির চালকের নাম পুরুষোত্তম ঝাঁ। আর বাকি দু’জন যাত্রী সাগর তামাং ও কল্পনা হালদার।

এই বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারের ঘটনার সঙ্গে সঙ্গে নাকা চেকিং পয়েন্টে পৌঁছে যান চন্দননগর পুলিশ কমিশনারেটের এনফোর্সমেন্ট শাখার এসিপি বিশ্বজিৎ ঘোষ। পৌঁছে যান চুঁচুড়া থানার অফিসাররাও । তিনজনকে জেরা করা হয় দফায় দফায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *