লাভের মুখ করোনা আবহের মধ্যেও ,বিপুল পরিমানে ব্যবসা বৃদ্ধি এই ব্যাঙ্কের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : করোনার মাত্র চার ঘণ্টা খুলছে ব্যাঙ্ক। আর বন্ধন ব্যাঙ্ক আরও ব্যবসা বাড়ালো এর মধ্যেই । বন্ধন ব্যাঙ্ক সূত্রে জানা গিয়েছে আমানত ও অগ্রীম দুটোই অনেকটা পরিমানে বৃদ্ধি পেয়েছে বলেও।

বন্ধন ব্যাঙ্ক শেষ হওয়া ত্রৈমাসিক এবং আর্থিক বর্ষের ফলাফল প্রকাশ করেছে ৩১ মার্চ ২০২১ তারিখে। তারা জানিয়েছে, ব্যাঙ্কের মোট ব্যবসা (আমানত এবং অগ্রিম) ২৮% বৃদ্ধি পেয়ে ১.৬৫ লক্ষ কোটি টাকা হয়েছে ২০২০-২১ আর্থিক বর্ষের শেষে। চালু হওয়ার পর এই ব্যাঙ্ক পা দিয়েছে ষষ্ঠ বছরে। বর্তমানে এর রয়েছে ১১৪৯টি শাখা এবং ৫৩৬১টি আউটলেট, যার মাধ্যমে তারা ২.৩৭ কোটি গ্রাহককে পরিষেবা দিচ্ছেন বলে জানিয়েছেন। এই সংখ্যা এপ্রিল ৩০, ২০২১ তারিখের হিসাব অনুযায়ী। মার্চ ৩১, ২০২১ তারিখে বন্ধন ব্যাঙ্কের মোট কর্মী সংখ্যা ৪৯হাজার ৪৪৫জন।

কর্তৃপক্ষ এও জানাচ্ছে, গত এক বছরে অর্থনীতি ক্রমশ ঘুরে দাঁড়ানোর ফলে ব্যাঙ্কের আমানত ৩৭% বৃদ্ধি পেয়েছে আগের বছরের এই কোয়ার্টারের তুলনায়। মোট আমানত এখন ৭৭,৯৭২ কোটি টাকা। গত অর্থবর্ষের তুলনায় কাসা (কারেন্ট অ্যাকাউন্ট সেভিংস অ্যাকাউন্ট) আমানত ৬১% হারে বৃদ্ধি পেয়েছে এবং মোট আমানতের মধ্যে এখন কাসা অনুপাত হল ৪৩.৪%।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *