সত্যিই কি কালীঘাটে নিয়োগ দুর্নীতি কাণ্ডে জড়িত ‘কালীঘাটের কাকু’-র বাড়ি? জেনে নিন সুজয় ভদ্রের বাড়ির আসল ঠিকানা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : তিনি কালীঘাটের কাকু। গতকাল নিয়োগ দুর্নীতি কাণ্ডে এই নতুন নাম প্রকাশ্যে এনেছেন আরেক অভিযুক্ত তাপস মণ্ডল। তারপর থেকেই এক প্রকার শুরু হয়েছে। কে এই সুজয় ভদ্রর কালীঘাটের কাকু বা সুজয় ভদ্রের সন্ধান। শাসক দলে তার অবস্থান কোথায়। সত্যিই কি তার বাড়ি কালীঘাটে, এনিয়ে ওঠে নানান প্রশ্ন, অবশেষে সন্ধান মিলেছে সেই কালীঘাটের কাকুর বাড়ির।

মঙ্গলবার তাপস মণ্ডলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল স্বাস্থ্য পরীক্ষার জন্য । সেখানে স্বাস্থ্যপরীক্ষার পর বেরিয়ে এসে তাপস মণ্ডল গাড়িতে সাংবাদিকদের প্রশ্নের মুখে বিস্ফোরক দাবি করেছেন। তিনি দাবি করেছেন কালীঘাটের কাকু বলে একজন রয়েছে। টাকা যেত তার কাছে। এই কালীঘাটের কাকুর নাম সুজয় ভদ্র। কে এই সুজয় ভদ্র তা তিনি জানেন না বলে দাবি করেছেন। তবে ফের নতুন জল্পনা তৈরি হয়েছে তাপস মণ্ডলের মুখে নতুন নাম ঘিরে।

কালীঘাটের কাকুর বাড়ির আসল ঠিকানা প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়ে গিয়েছে তাহলে কি নিয়োগ দুর্নীতিতে পার্থর সঙ্গে হাত মিলিয়েই কাজ করতেন এই সুজয় ভদ্র। পার্থ চট্টোপাধ্যায়ের কেন্দ্রেই তার বাড়ি এমনটাই জানা গিয়েছে । আবার শাসক দলের সঙ্গে যোগাযোগ রয়েছে বলে দাবি করেছে তাপস মণ্ডল। কাজেই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সরাসরি যোগ উড়িয়ে দিতে পারছেন না তদন্তকারীরা। সম্ভবত এই নিয়ে ফের জেরা করা হতে পারে তাপস মণ্ডলকে। কালীঘাটের কাকুর সঙ্গে কীভাবে টাকার লেনদেন হত তা জানার চেষ্টা করতে পারে সিবিআই এমনই মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *