এবার মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ এ রাজ্যেই, সাসপেণ্ড BSF আধিকারিক, চরম ক্ষুব্ধ হলেন মুখ্যমন্ত্রী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাহিনীরই এক সিনিয়ার আধিকারিকের বিরুদ্ধে এক মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ উঠল নদিয়ার কৃষ্ণগঞ্জের বিএসএফের ক্যাম্পে ।মহিলা কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে পুলিশ ইতিমধ্যেই ‘জিরো এফআইআর’ দায়ের করেছে। বিএসএফ সূত্রে খবর, অভিযুক্ত বিএসএফ কর্তাকে ইতিমধ্যেই সাসপেণ্ড করা হয়েছে। তার বিরুদ্ধে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। মহিলার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

নদীয়ায় এক মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগ বিএসএফের এক সিনিয়র আধিকারিকের বিরুদ্ধে। ইতিমধ্যেই মহিলা কনস্টেবলের অভিযোগের ভিত্তিতে পুলিশ ‘জিরো এফআইআর’দায়ের করে সংশ্লিষ্ট থানায় হসান্তর করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে নদীয়া জেলা পুলিশ। একই সঙ্গে বিএসএফ’ও অভিযুক্ত ওই আধিকারিকের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে। বিএসএফ মহিলা কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে বিএসএফ ‘ইন্সপেক্টরের’ বিরুদ্ধে ‘জিরো এফআইআর’ দায়ের করে কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে এফআইআরটি নদিয়ার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গিয়েছে ঘটনাটি ঘটে গত ১৮’ই ফেব্রুয়ারি গভীর রাতে। মহিলা কনস্টেবল নদীয়া সীমান্তবর্তী এলাকায় এক ফাঁড়িতে ডিউটি রত ছিলেন। রাতেই কাজের আছিলায় তাকে ডেকে ধর্ষণ করা হয় বলেই অভিযোগ। এরপর মহিলাকে কলকাতার সেনা হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে এসএসকেএম হাসপাতালে রেফার করা হয়। এদিকে এই ঘটনায় চরম ক্ষোভপ্রকাশ করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *