সন্তান-সহ ১ গৃহবধূ উদ্ধার হল গঙ্গার ঘাট থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : স্থানীয় বাসিন্দারা পুলিশের হাতে তুলে দিলেন গঙ্গার ঘাট থেকে সন্তান-সহ এক বধূকে উদ্ধার করে। পরে থানা থেকে ওই বধূ বাড়ি ফিরে গেলেন স্বামীর সঙ্গে সন্তানকে নিয়েই।

স্থানীয় সূত্রের খবর, সোমবার সকালে মানিকতলা মেন রোড এলাকার বাসিন্দা ওই মহিলা আহিরীটোলা ঘাটে গঙ্গার দিকে মুখ করে ঘোরাফেরা করছিলেন দশ বছরের ছেলেকে কোলে নিয়ে। তাঁকে বেশ কিছু ক্ষণ ওই অবস্থায় দেখার পরে কয়েক জন তাঁর কাছে জানতে চান, কেন তিনি ওই ভাবে জলের কাছে ঘুরছেন? প্রত্যক্ষদর্শীরা জানান, এক যুবকই প্রথমে বিষয়টি জানতে চান ওই মহিলার কাছে। প্রথমে কিছু জানাতে চাননি ওই বধূ । কিন্তু পরে তিনি কান্নায় ভেঙে পড়ে বলেন অবসাদের কথা। দ্রুত কয়েক জন মিলে তাঁকে ঘাটের উপরে তুলে এনে খবর দেন উত্তর বন্দর থানায়। তাঁরা জানান, মহিলা এতটাই বিপর্যস্ত ছিলেন যে, চাইছিলেন না বাড়িতে ফিরতে। রাস্তাতেই তিনি বসে পড়েন। পুলিশ এসে থানায় নিয়ে যায় ওই বধূ ও তাঁর সন্তানকে। খবর পাঠানো হয় তাঁর স্বামীকেও।

তদন্তকারীরা এও জানান, ওই বধূর ছেলে তৃতীয় শ্রেণিতে পড়ে। তিনি সন্তানকে ভাল ভাবে বড় করতে চান। কিন্তু পরিবারটি ততটা সচ্ছল নয় আর্থিক দিক থেকে। বাড়িতেও এ সব নিয়ে মাঝেমধ্যে অশান্তি হয়। মহিলার স্বামীর ছোট দোকান আছে একটি বাজারে । ওই বধূ অবসাদে ভুগছিলেন সন্তানের ভবিষ্যতের অনিশ্চয়তা-সহ নানা কারণেই। পুলিশ ও স্থানীয় সূত্রের দাবি, ওই বধূ আত্মঘাতী হওয়ার অভিপ্রায় নিয়েই এসেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *