সায়নী যাচ্ছেন না ED-র অফিসে , কুণাল ঘোষ কারণ স্পষ্ট করলেন ক্ষোভ উগরে দিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে ফের একবার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হলেও যাচ্ছেন না সায়নী ঘোষ। দলের প্রচারে তিনি পূর্ব বর্ধমানের গলসিতে যাচ্ছেন। বুধবার সকালে এমনই দাবি করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। পঞ্চায়েত ভোট মিটে গেলে যে কোনও সময় ফের ইডি অফিসে যাবেন বলে চিঠিতে তাঁদের জানিয়েছেন সায়নী। এদিন এমনই জানিয়েছেন কুণাল।

এর আগে গত শুক্রবারও তাঁকে ডেকে পাঠিয়েছিল ইডি। টানা প্রায় সাড়ে ১১ ঘণ্টা ধরে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন সায়নী। গত শুক্রবার তাঁকে জিজ্ঞাসাবাদ শেষের পর ফের এক দফায় তাঁকে তলব করা হয়। তবে দ্বিতীয় দফায় এই হাজিরা আপাতত এড়ালেন সায়নী। নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষের সঙ্গে তাঁর কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা, বা কুন্তলের সঙ্গে তাঁর ব্যসায়িক কোনও স্বার্থ জড়িত কিনা মূলত সে বিষয়েই সায়নী ঘোষকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি।

ভোটের মুখে সায়নীকে এই তলবের পিছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলে মনে করে তৃণমূল। দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের কথায়, ‘যখন নবজোয়ার চলছে তখনই অভিষেককে ডাকছে। ওঁর স্ত্রীকেও হেনস্থা করেছে। ইডির তলবে আজ যাবেন না সায়নী। আজ বুধবার সায়নী ঘোষ বর্ধমানের গলসিতে প্রচারে যাচ্চেন। আজ তিনি তদন্তকারী এজন্সিকে চিঠি দিয়ে জানিয়েছেন, যেহেতু সামনে ভোট তাই ভোটের পর যেদিন এজেন্সি ডাকবে তিনি নিশ্চিতভাবে সহযোগিতা করবেন। ইডির দাবি মতো ৫৩০ পাতার নথি পাঠিয়েছেন সায়নী। তিনি রওনা হয়ে গিয়েছেন। দলের প্রচারে তিনি অংশ নেবেন। সায়নীকে ঘোষকে মৌখিকভাবে আসতে বলা হয়েছিল। বোধ হয় কোনও সমন পাঠানো হয়নি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *