হরিয়ানার পর এবার রাঁচি, আরও এক মহিলা পুলিশ অফিসারকে খুন গাড়ি চাপা দিয়ে! ব্যাপক চাঞ্চল্য এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের এক পুলিশ অফিসারকে গাড়ির চাকায় পিষ্ট করে হত্যা করা হল ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই। হরিয়ানার পর এবার ঝাড়খণ্ড। গাড়ি চেকিংয়ের সময় মহিলা এসআইকে গাড়ি চাপা দিয়ে খুন করার অভিযোগ উঠেছে ঝাড়খণ্ডের রাঁচিতে। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে উদ্ধার হয় মহিলা এসআই সন্ধ্যা টপনোর মৃতদেহ ।

মঙ্গলবার রাতে পেট্রলিংয়ের দায়িত্বে ছিলেন রাঁচি পুলিশের ওই এসআই। গাড়ি চেক করার সময় একটি গাড়ি চাপা দিয়ে দে মহিলা সাব ইন্সপেক্টরকে য়। স্বপ্না টপনোকে নিয়োগ করা হয়েছিল টুপুদানা ওপির ইনচার্জ হিসেবে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এসএসপি রাঁচি বলেন, গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে, আটক করা হয়েছে গাড়িটিকে।বুধবার সকালে রাঁচির সিনিয়র পুলিশ অফিসার কৌশল কিশোর জানান, গবাদি পশু নিয়ে যাচ্ছিল একটি গাড়ি। এসআই স্বপ্না টপনো থামানোর চেষ্টা করেন সেই গাড়িটিকে। তখনই গাড়িটি ইচ্ছাকৃতভাবে ওই পুলিশ অফিসারকে চাপা দিয়ে দেয় । তারপর ওই গাড়িটি নিয়ে চালক পালানোর চেষ্টা করেন ।

উল্লেখ্য ,সোমবার রাতে খনি মাফিয়াদের হাতে নৃশংসভাবে খুন হন হরিয়ানার ডিএসপি পদমর্যাদার পুলিশ আধিকারিক। হরিয়ানার নুহের পাঁচগাঁওয়ের কাছে খনি মাফিয়ারা ডাম্পার চাপা ওই পুলিশ অফিসারকে খুন করেন। অভিযোগ, বেআইনি খনন বন্ধের জন্য ঘটনাস্থল পরিদর্শন করছিলেন অফিসার, তখনই তাঁকে পরিকল্পনা করে খুন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *