হাবড়ার অপহৃত নাবালিকাকে উদ্ধার করা হল গুজরাট থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রেমিকের প্রলোভনের ফাঁদে পা দিয়ে এক নাবালিকা গুজরাটে পাচার হয়ে গেছিল একমাস আগে । ঘটনার ঠিক একমাসের মধ্যেই নিখোঁজ ওই নাবালিকাকে গুজরাট থেকে উদ্ধার করে পুলিশ ফিরিয়ে আনল হাবড়ায় ।গুজরাটের পালানপুর থানা ও চাইল্ড লাইনের বিশেষে সহযোগিতায় হাবড়া থানা ও চাইল্ড লাইন উদ্ধার করল হাবড়া থেকে অপহৃত হয়ে যাওয়া নাবালিকাকে। হাবড়া থানার অন্তর্গত খারো এলাকার সতেরো বছরের নাবালিকা জুলাই মাসের পাঁচ তারিখে নিখোঁজ হয়ে যায়। তার পরিবারের পক্ষ থেকে ঘটনার দু’দিন পর অর্থাৎ জুলাইয়ের সাত তারিখ হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

নাবালিকার পরিবার সূত্রে জানা যায়, নাবালিকার সঙ্গে এক যুবকের আলাপ হয় সোশ্যাল সাইটের মাধ্যমে , অভিযুক্ত যুবক ইমরান খান নামে একটি ফেক প্রোফাইল খুলে নাবালিকার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তার সাথে দেখা করতে বাড়ি থেকে পালায় সে। যদিও ওই নাবালিকা অভিযুক্ত যুবকের আসল নাম জানত না । নাবালিকাকে পুলিশ উদ্ধার করলেও পুলিশ অভিযুক্ত যুবক কে গ্রেপ্তার করতে পারেনি।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েই ওই নাবালিকার খোঁজ শুরু করে হাবড়া থানা ও হাবড়া চাইল্ড লাইন । জুলাইয়ের ১৯ তারিখ ওই নাবালিকা নিজের পরিবারের লোকের সাথে ফোন করে যোগাযোগ করে। সেই ফোনের কল ট্রেস করে পুলিশ জানতে পারে ওই নাবালিকা রয়েছে গুজরাটের পালনপুর থানা এলাকায় । এরপরই হাবড়া থানার পুলিশ জুলাই মাসের ২৯ তারিখে গুজরাট যায় ও গুজরাট এর রংপুর থানার পুলিশের সহযোগিতায় উদ্ধার করে ওই নাবালিকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *