হোলি উপলক্ষে নয়া গানের এলবাম থাউজ্যান্ডলাইটস এন্টারটেইনমেন্ট এর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শৌভিক ব্যানার্জি, কলকাতা – হোলি উপলক্ষে গোটা দেশজুড়েই মানুষের উন্মাদনা অব্যাহত। পশ্চিমবঙ্গও তার ব্যতিক্রম নয়। শপিং-ডিস্কো-রেস্তোরা তো বটেই, বাঙালি এখন উদযাপনে ব্যস্ত বিনোদনের হরেক কিসিমের মাধ্যমেই।

ঠিক এই সময়েই জনপ্রিয় সিনেমা পরিচালন সংস্থা থাউজ্যান্ডলাইটস এর ব্যানারে লায়লা মিউজিক ভিডিও প্রকাশ পেলো। শনিবার সংস্থার নিজস্ব অফিসে উপস্থিত ছিলেন ছবির পরিচালক ও কোরিওগ্রাফার রবি কুমার হরি, অভিনেতা সন্দেশ দান্দেকর, গায়ক, গীতিকার ও সুরকার সুমন মুরারি প্রমুখ।

পরিচালক রবি কুমার জানালেন ,আজকের প্রজন্মের চাহিদার কথা ভেবেই একটি বাংলা আইটেম গান ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হয়েছে। ইতিমধ্যেই আমাদের একটি মিউজিক ভিডিও ব্যাপক সাড়া জাগিয়েছে। কোলকাতার উপকন্ঠে রাজারহাট অঞ্চলে গানটি চিত্রায়িত হয়েছে। পটভূমি একটি সমাজবিরোধীদের ঠেক। অন্যদিকে গীতিকার ও সংগীত পরিচালক সুমন মুরারি জানান, তার কাছে পরিচালকের দাবি ছিল, জরা হাটকে গানের কথা ও সুর চাই। বিষয়টি চ্যালেঞ্জিং ছিল। ব্যবসায়িক আঙ্গিককে প্রশ্রয় দিতে হয়েছে।

এলবামে ক্যামেরার দায়িত্ব সামলেছেন সন্দেশ দান্দেকর। একদিনেই গানটি চিত্রায়িত হয়েছে। এলবামের মুখ্য চরিত্র অর্ক বলেন, আজকের প্রজন্মের দর্শকদের মনোরঞ্জনে আমরা সচেষ্ট থেকেছি। আশাকরি নতুন এই এ্যালবাম দর্শকদের বিনোদন শর্ত পূরণ করবে। গানের শীর্ষ লায়লা চরিত্রের অভিনেতা মাহি ইতিমধ্যেই একটি ওটিটি প্ল্যাটফর্মে অভিনয়ের সুবাদে পরিচিতি কিছুটা পেয়েছেন। তাঁর বক্তব্য, এই ছবিতে আমি নাচের সুযোগ পেয়েছি। যথাসাধ্য চেষ্টা করেছি আজকের প্রজন্মের ইচ্ছাপূরণের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *