২০টি পোষ্য বিড়াল খুবলে খেল তাদেরই মালিকের মৃতদেহ !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক মহিলা নিখোঁজ দু’সপ্তাহ ধরে। পুলিশ দুশ্চিন্তাগ্রস্ত সহকর্মীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে যা উদ্ধার করল, যে কোনও মানুষই শিউরে উঠবেন তা শুনলে। অবশেষে পুলিশ মহিলার খোঁজে নেমে তার বাড়িও যায়। তবে পুলিশ কর্তারা আঁতকে ওঠেন মহিলার ঘরে প্রবেশ করতেই। তারা দেখতে পান মহিলার দেহাংশ। আর ২০টি বেড়াল পরম আনন্দে নিজেদের রসনা তৃপ্তি করছে সেই দেহাংশ ঘিরে।

এই ঘটনাটি ঘটেছে রাশিয়ার রোস্তভ অঞ্চলের বাতায়স্কে। তবে এই বিড়ালগুলি কোথা থেকে ঘরে ঢুকল? তদন্তে চালিয়ে পুলিশ পরক্ষণেই জানতে পারে যে, বাইরের থেকে নয়।ঘরের ভিতরেই ছিল এই বিড়ালগুলি। ওই মাংসাশী বিড়ালগুলি মৃতা মহিলারই পোষা। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশের অনুমান, ঘরেই এই মহিলার মৃত্যু হয় অসুস্থতার কারণে।এমনকি এই বিড়ালগুলির খাবার জোটেনি মালিকের অনুপস্থিতিতে। বেশ কিছু সময় ধরে অভুক্ত থাকার পর এই বিড়ালগুলি নিজের মালিকের মৃতদেহকেই খাদ্য হিসাবে বেছে নেয় ।

পুলিশ এও জানিয়েছে, ওই নারীর অধীনে কাজ করা এক কর্মচারী পুলিশকে জানায় যে বেশ কিছু দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না তার মালিককে। এর পরই পুলিশ তদন্তে নামে। পুলিশ এরইমধ্যে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ওই মহিলার আধ খাওয়া মৃতদেহ।

এই খবরটি প্রকাশ্যে আসার পর এক প্রাণী বিশেষজ্ঞ বলেন, ‘‘বিড়ালগুলি অভুক্ত ছিল অনেক দিন ধরে । ঘরে কোনও খাবার ছিল না। তাই তারা আর কী খাবে এই পরিস্থিতিতে? যা হাতের সামনে পেয়েছে তাই খেয়েছে।’’পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই বিড়ালগুলির মধ্যে কিছু বিড়ালকে এরইমধ্যে নতুন মালিকদের বাড়িতে পাঠানো হয়েছে প্রায় তিন হাজার টাকার বিনিময়ে। তবে এই বিড়ালগুলি যে মালিকেরই রক্ত এবং মাংসের স্বাদ পেয়েছে, তা নিয়ে নতুন মালিকদের জানানো হয়েছে কি না, তা এখনও স্পষ্ট নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *