বচসা ভাড়া নিয়ে, অটোচালকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ মদ্যপ যাত্রীকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অটোয় উঠেছিলেন এক মদ্যপ ব্যক্তি। ওই ব্যক্তি এতটাই নেশার ঘোরে ছিলেন যে কোথায় যাবেন ঠিক করতে বলতে পারছিলেন না। অটোচালককে একাধিক জায়গায় যেতে বলেছিলেন ওই ব্যক্তি। অটো থেকে নামার পর অটোচালকের সঙ্গে ভাড়া নিয়ে বচসায় জড়ান তিনি। অটোচালকের চাওয়া ভাড়া মদ্যপ ব্যক্তি দেননি বলে অভিযোগ। এর পরই মদ্যপ ব্যক্তিকে অটোচালক যৌন হেনস্থা করেন । এমনকি মদ্যপের মোবাইল ফোনও কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে অটোটালকের বিরুদ্ধে। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে মুম্বইয়ের শহরতলির ঘোটকপুর এলাকায়। এই ঘটনায় ২৫ বছর বয়সী অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

মুম্বই পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩১ বছরের এক ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন। অটোয় উঠে কোথায় নামবেন বলতে পারেননি। বিভিন্ন জায়গায় ঘুরে অটোচালক ২৫০ টাকা ভাড়া দিতে বলেছিলেন। কিন্তু ওই মদ্যপ যাত্রী ১০০ টাকা দিয়েছিলেন বলে অভিযোগ। এ নিয়েই ২ জনের মধ্যে বচসা হয়। পুলিশ জানিয়েছে, এর পরই ওই অটোচালক জোর করে মদ্যপ যাত্রীকে নিকটবর্তী বাগানে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাঁর উপর যৌন নির্যাতন করেন বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, এর পর অভিযুক্ত নির্যাতিতকে একটি এটিএমে নিয়ে যান। সেখানে গিয়ে ২০০ টাকা তুলতে বাধ্য করেন। সেই টাকা নেওয়ার পর অভিযুক্ত অটোচালক মদ্যপ যাত্রীর মোবাইল ফোন ও এটিএম কার্ড নিয়ে পালিয়ে যান ।

মঙ্গলবার নির্যাতিত ব্যক্তি থানায় গিয়ে অভিযুক্ত অটোচালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। গোটা ঘটনার কথা পুলিশকে জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭, ৩৯৪ নম্বর ধারায় মামলা দায়ের করে পুলিশ। পুলিশ জানায় অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করা হয়েছে এবং ঘটনার তদন্তও শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *