৭০ কোটি টাকার সম্পত্তি উদ্ধার , অবশেষে কলকাতা পুলিশের জালে ঝাড়খণ্ডের আইনজীবী রাজীব কুমার

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কলকাতা কী দিনদিন হয়ে উঠছে লোকানো টাকার আখড়া? এবার ফের কলকাতা পুলিশ সন্ধান পেল বিপুল টাকার ।কলকাতা পুলিশ হদিশ পেয়েছে ঝাড়খণ্ডের আইনজীবী রাজীব কুমারের অন্তত ৭০ কোটি টাকার সম্পত্তির । সন্ধান মিলেছে এমনকি ২৪টি ব্যাংক অ্যাকাউন্টের। যেগুলির মধ্যে ওই আইনজীবীর কর্মচারীদের নামে কয়েকটি রয়েছে।

এদিকে পুলিশের দাবি, রাজীব কুমার এজেন্ট ও মধ্যস্থতাকারী রাখতেন পিআইএল করার জন্য। তাদের মধ্যে স্বেচ্ছাসেবী সংস্থার লোকেরাও আছেন । পুলিশ জানিয়েছে আরও কয়েকজন প্রশাসনিক কর্তার সঙ্গে আইনজীবীর যোগাযোগ রয়েছে বলে । উল্লেখ্য গতকাল আইনজীবী রাজীব কুমারকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। বিচারক তাকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

ঝাড়খণ্ডে পাওয়া গেছে ফ্ল্যাট, সাত একর জমি-সহ প্রায় কুড়ি কোটি টাকার সম্পত্তি । দিল্লি ও নয়ডায় চারটি ফ্ল্যাট ও অফিসের যার মূল্য অন্তত ৫০ কোটি টাকা। যে ২৪টি ব্যাংক অ্যাকাউন্টের সন্ধান মিলেছে, সেগুলির মধ্যে কয়েকটি তার নিজের, বাকিগুলি স্ত্রী, ছেলে ও ভাই এবং ভাইয়ের পরিবারের লোকেদের নামে। ন’জন কর্মচারী রয়েছে আইনজীবীর। অভিযোগ তাদের নামেও ব্যাংক অ্যাকাউন্টে রাজীব কুমারই লেনদেন করতেন বলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *