এবার পরাগ আগরওয়াল ট্যুইটারের সিইও পদে বসলেন বম্বে আইআইটি থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গুগলের সুন্দর পিচাই,মাইক্রোসফটের সত্য নাদেলার পর এবার ফের আরও এক ভারতীয় বংশোদ্ভূত বিশ্বকে কার্যত শাসন করতে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। এবার পরাগ আগরওয়াল বসলেন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ট্যুইটারের সিইও পদে। আইআইটি বম্বের প্রাক্তন পরাগ আগরওয়াল সেই আসনে বিরাজমান হলেন ট্যুইটারের সিইও জ্যাক ডর্সি পদত্যাগ করার পরই।

পরাগ আগরওয়াল এতদিন পর্যন্ত কর্মরত ছিলেন ট্যুইটারের চিফ টেকনিকাল অফিসার (সিটিও) পদে। কোম্পানির বোর্ড তাকে সিইও পদে নির্বাচিত করেছে সর্বসম্মতিক্রমে। এমনকি জ্যাক ডর্সি পরাগকে অভিনন্দন জানিয়েছেন সিইও পদে নির্বাচিত হওয়ার জন্য। এদিন জ্যাক নিজের ট্যুইটার হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন যে তিনি পদত্যাগ করেছেন। এবং সেই সঙ্গে জানিয়েছেন যে পরাগ আগরওয়াল বসতে চলেছেন তাঁর জায়গায়।

পারগকে নিয়ে তিনি আরও লেখেন, ‘ট্যুইটারের সিইও হিসাবে আমি গভীরভাবে পরাগকে বিশ্বাস করি। গত ১০ বছরে ধরে ও যে কাজ করছে তা ‘ট্রান্সফরমেশনাল’। এবার ওর নেতৃত্ব দেওয়ার সময় হয়েছে।’ তিনি আরও বলেছেন যে, তিনি নিশ্চিন্ত ভাবে পদ থেকে ইস্তফা দিতে পেরেছেন পরাগের উপস্থিতির কারণেই। ‘তার কোম্পানির বোঝাপড়ার কারণে পরাগ আমারও পছন্দের সিইও। পরাগ ভূমিকা রেখেছেন প্রতিটি কঠিন সিদ্ধান্তের পিছনে এবংকোম্পানিটি আজ এখানে দাঁড়িয়ে আছে সেই কারণেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *