বেথুয়াডহরিও তপ্ত বিক্ষোভের নামে তাণ্ডবে, ডাক ব্যবসা বনধের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নদিয়ার বেথুয়াডহরিতেও ব্যাপক তাণ্ডব চললো বিক্ষোভের নামে।এমনকি বেপরোয়া ভাঙচুর চালানো হয় দোকান ও বাড়িতে। রবিবার রাত থেকেই নদিয়ার নাকাশিপাড়া ব্লক জুড়ে প্রশাসন ১৪৪ ধারা জারি করে চূড়ান্ত বিশৃঙ্খলায় লাগাম টানতে। এছাড়াও তাণ্ডবও চলে বিভিন্ন জায়গায় দোকান লণ্ডভণ্ড করে দেওয়ার পাশাপাশি। এদিকে ব্যবসায়ী সমিতিও ৭২ ঘণ্টার ব্যবসা বনধের ডাক দিয়েছে এর প্রতিবাদে ।

বাংলার বিভিন্ন প্রান্ত উত্তপ্ত মূলত পয়গম্বরের উদ্দেশ্যে করা মন্তব্যের আঁচে। গত কয়েকদিন ধরেই জেলায়-জেলায় চলছে লাগাতার অশান্তি। সেই অশান্তি মুর্শিদাবাদেও ছড়িয়ে পড়েছে হাওড়া থেকে শুরু হয়ে। দফায়-দফায় প্রতিবাদ-আন্দোলনের নামে তাণ্ডব চলেছে রেজিনগর, বেলডাঙায়। এবার তাণ্ডবের ভয়ঙ্কর ছবি নদিয়ার বেথুয়াডহরিতেও। বেথুয়াডহরিতে ট্রেন লক্ষ্য করে পাথর, ট্রেনে ভাঙচুরের অভিযোগ ওঠে বিক্ষোভকারীদের বিরুদ্ধে।

বিক্ষোভকারীদের আরও একটি মিছিল চলে আসে বেথুয়াডহরি হাসপাতাল মোড়ে। ব্যাপক ভাঙচুর চলে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা বেশ কিছু দোকান, বাড়িতেও। পরিস্থিতি মোকাবিলায় পুলিশের দিশেহারা অবস্থা হয় । বিশাল পুলিশ বাহিনী রাত থেকে বেথুডহরির বিভিন্ন এলাকায় মোতায়েন হয়। বেথুডাহরি স্টেশনেও মোতায়েন রাখা হয় বিপুল সংখ্যক পুলিশ।

এদিকে, পুলিশ এই অশান্তির ঘটনায় এখনও পর্যন্ত ২০ জনকে গ্রেফতার করেছে। তবে স্থানীয় বাসিন্দারা রীতিমতো ক্ষুব্ধ অতর্কিতে বিক্ষোভের নামে চলা এই তাণ্ডবে। বেপরোয়া এই ভাঙচুরে এক কথায় ঘোরতর আতঙ্কে ভুগছেন সাধারণ মানুষ। বেথুয়াডহরি ব্যবসায়ী সমিতি তীব্র নিন্দা জানিয়েছে এই হামলার ঘটনার। ঘটনার প্রতিবাদ জানিয়ে ডাক দেওয়া হয়েছে ৭২ ঘণ্টার জন্য ব্যবসা বনধের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *