অটোমোবাইল ইঞ্জিনিয়ার এর আড়ালে অস্ত্র ব্যবসায়ী, স্থানীয়রা তাজ্জব যুবকের কীর্তিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পেশায় অটোমোবাইল ইঞ্জিনিয়ার। পাড়ায় সবাই পছন্দ করত নম্র, ভদ্র স্বভাবের ওই যুবককে। কিন্তু যখন একটা অস্ত্র কারখানার হদিস মিলল সেই সেই যুবকের বাড়িতেই, তখন গোটা পাড়া রীতিমত তাজ্জব এই ঘটনায়। পুলিশও একরকম বিস্মিত শ্রীরামপুরের অভিজাত এলাকা ঋষিবঙ্কিম সরণির বাসিন্দা সুজাত গোস্বামীর এই কীর্তিতে।

এসটিএফ সূত্রে এও জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে হুগলির শ্রীরামপুরের জলকল মাঠ থেকে কুখ্যাত দুষ্কৃতী রমেশ দাস ওরফে লেংড়িকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করেছিল শ্রীরামপুর থানার পুলিশ।পুলিশ সুজাত গোস্বামীর খোঁজ পায় এমনকি ধৃত রমেশকে জেরা করেই। পুলিশ এও জানতে পারে সে আগ্নেয়াস্ত্রটি কিনেছিলো সুজাতর কাছ থেকেই। এরপরই শ্রীরামপুর থানার পুলিশ অস্ত্র কারখানার খোঁজ পায় সুজাত গোস্বামীর বাড়িতে তল্লাশি চালিয়ে।

পুলিশও রীতিমতো বিস্মিত হয়ে যায় সুজাতর বাড়িতে তল্লাশি চালানোর সময়। ছোট কুঠুরিতে অস্ত্র কারখানা তৈরি হয়েছে দোতলার ঘরের একটি কোণে ও বাড়ির নিচে এক কোণে। আর লেদমেশিন, গ্যাস কাটার, ম্যাগাজিন, পালিশ মেশিন ও কিছু অর্ধসমাপ্ত আগ্নেয়াস্ত্র ও বেশ কিছু বন্দুকের নল মিলেছে সেখানেই। এও জানা গিয়েছে, বাড়ির মধ্যেই অস্ত্র তৈরির কারখানা চলছে গত প্রায় চার বছর ধরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *