ফের বড় ভাঙ্গন উত্তরবঙ্গ বিজেপিতে, কয়েকশো BJP CPIM নেতাকর্মী যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইতিমধ্যেই গ্রাম পঞ্চায়েত স্তরে কর্মীসভা শুরু হয়েছে রাজ্য নেতৃত্বে নির্দেশ মতোই । রবিবার কালিয়াচক ১ ব্লকের সুজাপুর স্ট্যান্ডে কর্মী সভা অনুষ্ঠিত হলো সেই মোতাবেক। আর এই সভার মধ্যে দিয়েই তৃণমূলের যোগদান করলেন একশোরও বেশি কংগ্রেস, সিপিএম , বিজেপি ছেড়ে আসা কর্মীরা।

এদিনের তৃণমূলের এই কর্মী সভায় উপস্থিত হয়েছিলেন সুজাপুর অঞ্চল কমিটির সভাপতি মফিজুল শেখ, মালদা জেলা পরিষদের সদস্য হাজী কেতাবউদ্দিন, গয়েসবাড়ি অঞ্চল কমিটির সভাপতি মিরাজুল বসনি, তৃণমূলের জেলার যুব সাধারণ সম্পাদক শফিকুল আলম সহ বিশিষ্ট জনেরা। উল্লেখ্য, এক সময় সুজাপুরকে বলা হত কংগ্রেসের গড়। কিন্তু সেই কংগ্রেসের গড় এখন ধুলিস্মাৎ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একের পর এক উন্নয়নের জেরে । গত বিধানসভা নির্বাচনে সবথেকে বেশি ভোটে জয়ী হন তৃণমূলের প্রার্থী আব্দুল গনি।

এছাড়াও বর্তমানে একক সংখ্যাগরিষ্ঠতায় তৃণমূলের দখলে সুজাপুর বিধানসভা কেন্দ্রিক কালিয়াচক ১ ব্লকের অন্তর্গত যতগুলি গ্রাম পঞ্চায়েত রয়েছে তার সবগুলিই। তাই স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি তারা সংশ্লিষ্ট এলাকার সমস্ত গ্রাম পঞ্চায়েত বিরোধী শূন্য করবে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে । এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের সুজাপুর অঞ্চল কমিটির সভাপতি মফিজুল শেখ বলেন, সমস্ত বুথ স্তরে গিয়ে কর্মী সমর্থকদের নিয়ে ইতিমধ্যে ছোট ছোট করে আলোচনা সভা শুরু করা হয়েছে । মানুষের কাছে মুখ্যমন্ত্রীর একাধিক সরকারি প্রকল্পের উন্নয়নের বার্তাও পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *