অবশেষে মদন মিত্র বিশেষ তৎপর হল সাগর দত্ত হাসপাতালে দালাল চক্র ভাঙতে, সাঁটানো হল পোস্টার

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কামারহাটির সাগরদত্ত মেডিক্যাল কলেজে এক রোগীর মৃত্যুর ঘটনায় অভিযোগের আঙুল ওঠে হাসপাতালের মধ্যে চলা দালালচক্রের বিরুদ্ধে। রমেশ হালদার নামের ওই ব্যক্তির মৃত্যু ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় কামারহাটিতে। তাঁর মৃত্যুর ৭২ ঘণ্টা কেটে গেলেও মূল অভিযুক্ত জাবেদ আলি গ্রেফতার হননি। এই ঘটনার পর দালাল চক্রের বিরুদ্ধে হুঁশিয়ার দিয়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি নিজে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। অভিযুক্তদের গ্ৰেফতারি প্রসঙ্গে পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন বিধায়ক মদন মিত্র। দালালচক্রের মূল চক্রীকে ধরতে কামারহাটি থানার ভারপ্রাপ্ত আধিকারিককে সবার সামনে বিধায়ক নির্দেশ দিলেন মদন মিত্র।

পুলিশ প্রশাসনের উপরে ক্ষুব্ধ মদন মিত্র বলেছেন, “পুলিশ বাড়িতে অভিযান চালিয়ে আসামিকে ধরতে পারছে না। আসামিকে ধরার অনেক পদ্ধতি আছে। মোবাইল ফোন ট্র্যাক সহ বিভিন্ন উপায়ে পুলিশ ধরতেই পারে। অভিযুক্তদের কাদের কাদের সঙ্গে যোগাযোগ রয়েছে সেগুলোও দেখতে পারে। পুলিশ সব জানে। কার ধরলে মাথা আসবে। এগুলো পুলিশ সব জানে।” মদন মিত্রের দালাল চক্র নিয়ে এই ধরনের ভূমিকায় সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা কিশোর কর বলেছেন, “যারা দালাল চক্রের সঙ্গে জড়িত তাঁরাই মদন মিত্রের সঙ্গে ঘোরে। এতদিন ধরে হাসপাতালে দালালচক্র চলছে, মদন মিত্রের চোখে পড়ল না? সরকারি হাসপাতালগুলো দালাল চক্রের আঁতুরঘর করেছে শাসকদল।

দালাল চক্রের অভিযুক্তদের থেকে সাধারণ মানুষ এবং রোগার আত্মীয়দের সাবধান করতে পোস্টার সাঁটানো হল সাগর দত্ত হাসপাতাল জুড়ে। দালালচক্রের মূল অভিযুক্তদের ছবি দিয়ে পোস্টার লাগানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *