আজ ফের করা হবে স্বাস্থ্যপরীক্ষা, অনুব্রতকে নিয়ে যাওয়া হল আলিপুর কমান্ড হাসপাতালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ অনুব্রত মণ্ডলের ফের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। ইতিমধ্যেই তাঁকে আলিপুর কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । গত বৃহস্পতিবার সকালে বোলপুরে অনুব্রত মন্ডলের বাড়ি ঘিরে ফেলা হয় কেন্দ্রীয় বাহিনী দিয়ে। কয়েক ঘন্টা পর গ্রেপ্তার করা হয় অনুব্রত মণ্ডলকে। এখন তিনি রয়েছেন ১০ দিনের সিবিআই হেফাজতে।

অনুব্রত মণ্ডলকে সিবিআই হেফাজতে রাখা হবে আগামী ২০ শে আগস্ট পর্যন্ত । আদালতের পক্ষ থেকে ৪৮ ঘন্টা অন্তর অন্তর তাঁর স্বাস্থ্য পরীক্ষার কথা বলা হয়েছিল। সে হিসেবে আজ করা হচ্ছে তাঁর স্বাস্থ্য পরীক্ষা। অনুব্রত মণ্ডলকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে স্বাস্থ্য পরীক্ষার পর ।

গতকাল অনুব্রত মণ্ডলের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা জানান, “উনি জেনেছেন যে, ওঁকে দলনেত্রীসমর্থন করেছেন। তাতে বেড়েছে ওঁর আত্মবিশ্বাসও। উনি বলেছেন, আমি জানতাম আমার পাশে দিদি এসে দাঁড়াবেন। আমাকে গ্রেফতার করা হয়েছে অন্যায় ভাবে। আমার সঙ্গে এই ঘটনার কোনও ভাবে যোগ নেই।”

উল্লেখ্য ,গত রবিবার বেহালার এক অনুষ্ঠানে অনুব্রত মন্ডলের পাশে থাকার বার্তা দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, “যদি সত্যিই কেউ অন্যায় করে থাকে তাহলে আইন আছে, আইন আইনের পথে চলবে। পরশুদিন কেষ্টকে গ্রেফতার করলেন কেন? কী করেছিল কেষ্ট? যতবার ভোট হয়েছে, আপনারা ওকে ততবার ঘর বন্দি করে রেখে দিয়েছেন। একটা ভোটে ওকে বের হতে দেননি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *