আপত্তি রাস্তায় দাঁড়িয়ে যুগলের চুমুতে! প্রেমিকের গুলি প্রতিবাদীকে লক্ষ্য করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাস্তাতেই অপরিচিত যুগল দাঁড়িয়েছিল বেশ ঘনিষ্ঠ অবস্থায়। আর স্থানীয় যুবক বাধা দিয়েছিলেন তাতেই। চরম বিপত্তি ঘটল তারপরই। সঙ্গে সঙ্গে প্রেমিক গুলি চালায় প্রতিবাদীকে লক্ষ্য করে।মুর্শিদাবাদের খড়গ্রাম ফের উত্তপ্ত হল এই ঘটনাকে কেন্দ্র করে। জানা গেছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি গুলিবিদ্ধ ওই যুবক। তাঁর অবস্থা এমনকি যথেষ্ট আশঙ্কাজনকও।

মুর্শিদাবাদের কান্দির খড়গ্রাম থানার কাপাসডাঙ্গা চেকপোস্ট সংলগ্ন হলদিয়া-ফরাক্কা বাদশাহী রোডের উপর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে । দু’জন খড়গ্রাম থানার বোদরাপাড়া ফিরছিলেন বড়ঞা থানার কুলি এলাকায় বন্ধুর বাড়ি থেকে। অভিযোগ, সেই সময় তাঁরা বাড়ি ফেরার পথে খড়গ্রাম থানার কাপাসডাঙা চেকপোস্ট সংলগ্ন হলদিয়া-ফরাক্কা বাদশাহী রোডের উপর এক অপরিচিত নাবালিকা ও যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখেন। এমনকি তারা এর প্রতিবাদ করেন। প্রথমে ওই দুই যুবক বাকবিতণ্ডায় জড়িয়ে পরে যুগলের সঙ্গে। কথা কাটাকাটি চলাকালীন প্রতিবাদীর দিকে ওই যুবক বন্দুক উঁচিয়ে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই সে মুহূর্তের মধ্যে গুলি চালিয়ে দেয়। পরিস্থিতি বেগতিক বুঝে তড়িঘড়ি যুগল আগ্নেয়াস্ত্র হাতেই এলাকা ছাড়ে।

জখম অবস্থায় জসিম শেখ নামে ওই যুবককে তাঁর বন্ধু উদ্ধার করেন। প্রথমে তাঁকে নিয়ে যান কান্দি মহকুমা হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিত্‍সা হয় আক্রান্ত যুবকের। পরে জসিমকে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ওই হাসপাতালেই তাঁর আপাতত চিকিত্‍সা চলছে। গুলিবিদ্ধ যুবকের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। এদিকে খড়গ্রাম থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে গুলিবিদ্ধ যুবকের অভিযোগের ভিত্তিতে। পুলিশ যুগলের খোঁজ শুরু করেছে। তবে কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি এখনও পর্যন্ত।

উল্লেখ্য, দিনকয়েক আগে মুম্বইয়ে এক আবাসনের সামনে দাঁড়িয়ে যুগলদের ঘনিষ্ঠ হওয়ার প্রবণতা দূর করার জন্য আবাসিকরা ‘No Kissing Zone’ বিজ্ঞপ্তি জারি করেছিলেন। প্রেমিক-প্রেমিকারা বিজ্ঞপ্তির বিরোধিতা করেছেন। তবে গুলি চলার মতো ঘটনা ঘটেনি। যেন সকলকেই অবাক করছে মুর্শিদাবাদের খড়গ্রামের এই ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *