২টি পৃথক ঘটনায় দুই মহিলাকে অভিযোগ উঠলো ধর্ষণের ,প্রশ্ন উঠলো মহিলাদের নিরাপত্তা নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মুখ ও বধীর প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হলো অভিযুক্ত । বছর তিরিশের এক মুখ বধীর প্রতিবন্ধী মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে উত্তর ২৪ পরগনার গোবরডাঙা থানার অন্তর্গত মছলন্দপুরের উত্তর বেতপুল এলাকার় । ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে নিখিল বেপারী নামে বছর ৩৮ -এর যুবককে। ধৃতকে
বুধবার বারাসাত আদালতে তোলা হয়েছে।পুলিশ সূত্রে খবর, উত্তর বেতপুলের এক বাসিন্দা সুজিত বিশ্বাস (নাম পরিবর্তি) ও তার স্ত্রী দুজনেই প্রতিবন্ধী। গত রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ যখন ওই মহিলা শৌচকর্ম সারতে ঘর থেকে বাইরে আসে , তখনই পাশের বাড়ির যুবক তাকে মুখ চেপে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

মুখ ও বধীর হওয়ার কারণে প্রথমে কিছুই জানাতে পারেনি ওই মহিলা, এরপর ওই মহিলা পরিবারের অন্য সকলকে আকার ঈঙ্গিতে সে কথা জানায়। এ দিন সন্ধ্যায় অভিযোগ দায়ের করা হয় গোবরডাঙা থানায়।প্রতিবন্ধী মহিলাকে পাঠানো হয় হাবরা হাসপাতলে, মঙ্গলবার রাতে এলাকা থেকেই গ্রেফতার করা হয় নিখিল বেপারীকে।ধৃতর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বুধবার পাঠানো হয় বারাসাত আদালতে।

পাশাপাশি অন্য একটি ঘটনায়, বন্ধুর দিদিকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হলো যুবক। ঘটনা টি ঘটেছে হাবরা থানার অন্তর্গত বানিপুর জি কলোনিতে । অভিযুক্ত যুবককে মঙ্গলবার গ্রেফতার করেছে হাবরা থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *