ইঁদুর ট্রেনের যাত্রীদের খাবার খাচ্ছে ঘুরে ঘুরে , রেল প্রশ্নের মুখে ভিডিয়ো ভাইরাল হতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ট্রেনে দেওয়া হচ্ছে খারাপ খাবার, এই অভিযোগ নতুন নয়। একাধিক নামজাদা ট্রেন থেকে সাধারণ এক্সপ্রেস, সব ট্রেন থেকেই এসেছে অভিযোগ। এবার বিস্ফোরক অভিযোগ এল Lokmanya Tilak Terminus Madgaon AC Double Decker Express থেকে। দেখা যাচ্ছে প্যান্ট্রিতে ঢুকে খাবার খাচ্ছে আস্ত এক ইঁদুর। ইতিমধ্যেই সেই সামাজিক মাধ্যমে ভাইরালও হয়েছে ভিডিয়ো। যা নিয়ে চলছে জোর চর্চা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে দুটি ইঁদুর প্যান্ট্রির মধ্যে থাকা বিভিন্ন খাবারে লাগাতার মুখ দিয়ে যাচ্ছে। ঘোরাঘুরি করছে এদিক ওদিক। Indian Tech & Infra (@IndianTechGuide) নামে একটি হ্যান্ডেল থেকে X মাধ্যমে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। শেয়ারের সময় ভারতীয় রেল মন্ত্রককেও ট্যাগ করা হয়েছে। দ্রুত যাতে এ বিষয়ে পদক্ষেপ করা হয় সেই দাবিও করা হয়েছে। ১৪ অক্টোবর ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে বলে খবর। মহারাষ্ট্র থেকে এই ট্রেনটি চলে গোয়ার মধ্যে। ট্রেনটির জনপ্রিয়তাও রয়েছে জনমানসে। ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে আইআরসিটিসি।

১৯ অক্টোবর আইআরসিটিসির তরফে করা একটি টুইটে বলা হয়েছে, বিষয়টিকে যথেষ্ট গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। খাবার যাতে পরিষ্কার পরিচ্ছন্নভাবে যাত্রীদের পাতে দেওয়া হয় সে বিষয়ে প্যান্ট্রিকারের কর্মীদের সর্বদা সতর্ক করা হয়। দ্রুত যাতে ইঁদুর মারতে ওষুধের ব্যবহার করা হয় সেই নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *