একসঙ্গে বাড়িতে এসে হাজির ৪ প্রেমিকাই , যুবকের আত্মহত্যার চেষ্টা ধরা পড়ে গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পেশায় স্থানীয় ওষুধের দোকানের সাধারণ এক কর্মী। বিভিন্ন মানুষের সঙ্গে ওঠাবসা এমনকি সেই সুবাদেই। একই সঙ্গে চার তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক কর্ম সূত্রে। আর যুবক বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন সেই সম্পর্কের পর্দা ফাঁস হতেই। অভাবনীয় এই ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের কোচবিহারের মাথাভাঙায়। আপাতত ওই যুবক হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাথাভাঙা এক নম্বর ব্লকের ভুরকুন্ডা গ্রামের বাসিন্দা ওই যুবক শুভময় কর। পেশায় স্থানীয় একটি ওষুধের দোকানেরই এক সাধারণ কর্মী। গুনধর শুভময় তার প্রেমের জালে ফাঁসিয়েছিলেন একসঙ্গে চার চারজন তরুণীকে। এত দিন সবকিছু বেশ নির্বিঘ্নেই চলছিল। কিন্তু রবিবার বিকালে একসঙ্গে চার তরুণীই তাঁর বাড়িতে পৌঁছে যান শুভময়ের কীর্তিকলাপ জানতে পেরে। জানা গেছে তাঁদের মধ্যে দু’জন ঘোকসাডাঙার বাসিন্দা, এক জন ভাউরথানা এলাকার এবং আর এক জন গোলকগঞ্জের বাসিন্দা বলেই। শুভময় একরকম হকচকিয়ে যান চার তরুণীকে একসঙ্গে বাড়িতে দেখেই। অবশেষে শুরু হয় শুভময়ের সঙ্গে ওই চার তরুণীর চরম অশান্তি।শুভময় ওদের শান্ত করার চেষ্টা করছিল। তার পর ঘরে ঢুকে ও বিষ পান করে আচমকাই। এমনটাই জানিয়েছে ঘটনার প্রত্যক্ষদর্শী জোড়পাটকি পঞ্চায়েতের প্রধান কমলকুমার অধিকারী।

তাঁকে দ্রুত উদ্ধার করে ভর্তি করা হয়েছে কোচবিহার জেলা হাসপাতালে। পাশাপাশি বুঝিয়ে সুজিয়ে বাড়ি পাঠানো হয় ওই চার তরুণীকেও।’’ মাথাভাঙার পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি এ নিয়ে । তবে জানানো হয়েছে অভিযোগ জমা পড়লে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *