এক ভয়ঙ্কর বিস্ফোরণ এগরায় , মৃত্যুর আশঙ্কা একাধিক ব্যক্তির

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল পূর্ব মেদিনীপুরের এগরা। একাধিক ব্যক্তির মৃত্যু আশঙ্কা করা হচ্ছে এই বিস্ফোরণের জেরে। এদিকে খবর পাওয়া গেছে বিস্ফোরণের জেরে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে একাধিক দেহ। বাজি কারখানার আড়ালে কি বোমা তৈরি হচ্ছিল? তদন্তে শুরু করে এগরা থানার পুলিশ। মূলত, এর আগে একইভাবে ভয়াবহ বিস্ফোরণ হয়েছিল পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে। আবারও তার পুনরাবৃত্তি হল এগরায়।

এদিকে সূত্রের খবর, বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণ হয় এগরা ১ নম্বর ব্লকের সাহারা গ্রাম পঞ্চায়েত এলাকায়। ওই কারখানায় অবৈধভাবেই বাজি প্রস্তুত হত। বিস্ফোরণ ঘটে বাজি তৈরির বিপুল মশলা মজুত থাকার কারণে। যেহেতু সামনেই পঞ্চায়েত ভোট সেই কারণে প্রশ্ন উঠেছে এটি অবৈধ বাজি কারখানা নাকি বাজি কারখানার আড়ালেই চলছিল বোমা বাধার কাজ।

এগরার বিধায়ক তরুণ মাইতি বলেন, পুলিশ আগেই তল্লাশি করে বন্ধ করেছিল। তারপরও লুকিয়ে লুকিয়ে চলছিল বাজি কারখানা। কতজন মারা গিয়েছেন বলতে পারব না। খুবই খারাপ লাগছে। প্রশাসনকে বলব কড়া হাতে এসব দমন করতে। আমি বিধায়ক হওয়ার পর এই প্রথম এই ঘটনা ঘটলো । আমি নির্দেশ দিয়েছিলাম আগেই। এদিকে পুলিশও টহলদারি শুরু করেছে। কিন্তু গোপনে হয়ত চলছিল এই বাজি কারখানা।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *