ওড়িশায় ৩ দিনের রাষ্ট্রীয় শোক পালিত হবে মন্ত্রীর মৃত্যুতে, শোকজ্ঞাপন মোদী-মমতারও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ওড়িশার মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক রাজ্যে ৩ দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করলেন স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাসের মৃত্যুতে। ৩ দিন রাষ্ট্রীয় শোক পালিত হবে নব কিশোর দাসের মৃত্যুর দিন অর্থাৎ ২৯ জানুয়ারি, রবিবার থেকে ৩১ জানুয়ারি, মঙ্গলবার পর্যন্ত । এই তিনদিন রাজ্যে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে এবং সরকারি কোনও বিনোদনমূলক অনুষ্ঠান হবে না। অন্যদিকে, ওড়িশার স্বাস্থ্যমন্ত্রীর অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাসের মৃত্যুতে শোক প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লিখেছেন, “ওড়িশা সরকারের মন্ত্রী নব কিশোর দাস-জির দুর্ভাগ্যজনক মৃত্যুতে শোকাহত। এই দুঃখজনক সময়ে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং তাঁর আত্মার শান্তি কামনা করি।” টুইটারের শেষে নব কিশোর দাসের আত্মার শান্তি কামনা করে প্রধানমন্ত্রী লিখেছেন, “ওম শান্তি।”

অন্যদিকে, ওড়িশার মন্ত্রী নব কিশোর দাসের মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, “আজ সকালে একটি ভয়ানক হামলার জেরে ওড়িশার মন্ত্রী নব কিশোর দাসের অকাল প্রয়াণে আমি গভীরভাবে শোকাহত। আমি তাঁর পরিবার ও অনুগামীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাঁরা যেন এই কঠিন সময়ে শক্তি এবং শান্তি খুঁজে পেতে পারেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *