কর্ণাটকে বিধানসভা নির্বাচনে তাদের জয় নিশ্চিত, এমনটাই মনে করছেন কংগ্রেস সভাপতি শিবকুমার

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আজ বুধবার শুরু হয়েছে কর্ণাটকে বিধানসভা নির্বাচন। ভোট দিয়েছেন রাজনৈতিক নেতা মন্ত্রী থেকে শুরু করে তারকা, সাধারণ মানুষ। সকাল ৭টা থেকে কর্ণাটকের ২২৪টি আসনে বিধানসভা ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হয়। সন্ধ্যে ৬টা অবধি চলবে মূলত ভোট গ্রহণ ।

ভোটের আবহে রাজ্যে যাতে কোন রকম বিশৃঙ্খলা পরিস্থিতি তৈরি না হয় সেই কারণে গোটা রাজ্য জুড়ে কড়া নিরাপত্তা জারি করা হয় । বিজেপি বনাম কংগ্রেসের লড়াইয়ে সাক্ষী হয়েছে গোটা দেশও। বিজয় মুকুট উঠবে কোন শিবিরের মাথায় তা জানা যাবে আগামী ১৩ মে। সরকার গঠনের জন্যে প্রয়োজন ১১৩ টি আসন। নিজেদের জয় নিয়ে একেবারে নিশ্চিত কর্ণাটকের কংগ্রেস সভাপতি ডি কে শিবকুমার।

ভোট দিয়ে বেরিয়ে তিনি মিডিয়াকে এও বলেন, ‘আমি ২০০ শতাংশ নিশ্চিত কংগ্রেস জয়ী হবে ১৪১টি আসনে। আমি আত্মবিশ্বাসী’ সংখ্যাগরিষ্ঠ ভোটে কংগ্রেসের জয় নিয়েও । প্রসঙ্গত, ভোটের আগে হাই ভোল্টেজ প্রচার পর্ব চলেছে দুই দলের। প্রধানমন্ত্রী বেঙ্গালুরুতে এসে পরপর দুদিন রোড শো করেছেন। এদিকে খামতি রাখেনি কংগ্রেসও। এদিকে বিজেপি পরপর দুবার কুর্সিতে বসবেন নাকি গেরুয়া শিবিরকে সরিয়ে আসন পাতবে কংগ্রেস!সেই ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *