কর্মীর দেহ উদ্ধার হল হোটেলে! রহস্য ক্রমাগত বাড়ছে CCTV ফুটেজ লোপাটের জেরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : হোটেলে উদ্ধার হল কিশোরের মৃতদেহ । ঘটনাটি ঘটেছে কালনার নাদনঘাট থানার অন্তর্গত তুলসীডাঙা এলাকায় । মৃতের নাম রাকেশ মোদক (১৬) । গত ৮ দিন ধরে নিখোঁজ ছিল ওই কিশোরে । দোগাছিয়া পঞ্চায়েতের ভাতশালা এলাকায় তার বাড়ি। ওই হোটেলের কর্মচারী ছিল সে।বৃহস্পতিবার দুর্গন্ধ বের হচ্ছিল হোটেল থেকে । স্থানীয়রা এই ঘটনা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। এরপর ওই কর্মীর দেহ উদ্ধার হয় হোটেলের ভাঁড়ার ঘর থেকেই । ঘটনার জেরে পুলিশ আটক করেছে ওই হোটেলের মালিক সহ আরও এক ব্যক্তিকে। মৃতের পরিবারের আরও অভিযোগ, রাকেশকে খুন করে ফেলে রাখা হয়েছিল ওই হোটেলেই। দোষীদের শাস্তির দাবিও জানায় তারা।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, পূর্বস্থলীর ওই কিশোর তুলসীডাঙার ওই হোটেলে কাজে যোগ দিয়েছিলেন ২০ দিন আগে । হঠাৎ নিখোঁজ হয়ে যান গত ১৪ জানুয়ারি থেকে । পরিবারের লোকজন একটি নিখোঁজ ডায়েরিও করেছিলেন নাদনঘাট থানায়। পরিবারের পক্ষ থেকেও রাকেশের খোঁজ নেওয়া হয়েছিল এমনকি আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবের বাড়িতেও । কিন্তু তার কোনো রকম খোঁজ মেলেনি ।মৃতের মামা বুদ্ধদেব মোদক বলেন, “ওই হোটেলে অসাধু কাজকর্ম চলে বলে জানা যায় । ভাগনা হয়তো এমন কিছু দেখে ফেলেছিল যার জন্য মেরে ফেলা হয়েছে তাকে । এটা অনুমান আমাদের।” পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

পুলিশ আরও জানিয়েছে, হোটেলের ঘরগুলিতে CCTV ক্যামেরা রয়েছে । কিন্তু কোনও রকম ফুটেজ পাওয়া যায়নি । ক্যামেরাগুলি হয় ছাদের দিকে উলটানো, নয়তো গামছা দিয়ে মোড়ানো ছিল। এমনকী, হোটেলটি দিনের বেলায় বন্ধ থাকত এবং রাতের দিকে খোলা থাকত৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *