কিছু সংবাদমাধ্যম খুন-ধর্ষণ দেখাচ্ছে টিআরপি বাড়াতে! ক্ষোভ প্রকাশ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়র

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষোভ প্রকাশ করলেন সংবাদমাধ্যমের একাংশের উপর। রাজ্যের মুখ পুড়ছে রাজ্যে একের পর এক ধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে। হাঁসখালির ঘটনায় ইতিমধ্যেই হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। এছাড়া আরও বেশ কিছু ঘটনার তদন্তভার আইপিএস দময়ন্তী সেনের উপর দেওয়া হয়েছে কোর্টের নির্দেশে। রাজ্যের অস্বস্তি ক্রমশ বাড়ছে একের পর এক এমন ঘটনায়। এরই মধ্যে গতকাল বুধবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় দেখা গেল রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি যে ঠিকঠাক রয়েছে, তা বোঝানোর মরিয়া চেষ্টা ।

তিনি সংবাদ মাধ্যমকেই দায়ী করলেন রাজ্যে ধর্ষণের বাড়বাড়ন্তের জন্য।তিনি এও বলেন , “আগে টেলিভিশন চ্যানেল ছিল দর্শনধারী, এখন কেউ কেউ বলে ধর্ষণধারী।” যদিও মুখ্যমন্ত্রী বলেন, এটা আমার কথা নয়, এ কথা বলেন কেউ কেউ বলে থাকেন । তার কথায়, “এমনি আমাদের আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালই। কিন্তু কিছু কিছু টেলিভিশন চ্যানেল এমন করছে নিজেদের টিআরপি বাড়ানোর জন্য… রোজ খুন আর ধর্ষণ দেখিয়ে।”

এদিকে সংবাদ মাধ্যমের বিরুদ্ধে সুর চড়িয়ে তার আরও বক্তব্য, “ধর্ষণ হোক বা না হোক, অভিযোগ পেলেই দিয়ে দিচ্ছে। আগে আপনারা খোঁজ নিন মিডিয়া ট্রায়াল না করে, এমন ঘটনা ঘটেছে কি না প্রশাসনের থেকে ক্রস চেক করুন। যদি ঘটে থাকে তাহলে আগে তা জানুন। ঘটনা ঘটলেই তো আর কেউ সঙ্গে সঙ্গে বলতে পারবে না। তাকে একটু সময় দিতে হবে তদন্ত করার। যদি সকাল ১০ টায় ঘটনা ঘটে, নিশ্চয় বিকেল ৪ টের মধ্যে প্রাথমিক রিপোর্ট আপনাদের দিতে পারবে।”মুখ্যমন্ত্রী আরও বলেন, “কতগুলি ঘটনা আছে, যেগুলি ফরেন্সিকের উপর ময়নাতদন্তের রিপোর্টের উপর নির্ভর করে। আন্দাজে বলা যায় না। সেগুলি লক্ষ্য রাখতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *