কুমন্তব্য স্ত্রীর সম্পর্কে, ৩ পুলিশকর্মী নিহত সহকর্মীর গুলিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একসাথে থাকা খাওয়া ও নিজেদের কর্তব্য পালন করছিলেন। কিন্তু মুহুর্তের মধ্যেই তিন পুলিশকর্মী নিহত হলেন সহকর্মীর ছোড়া গুলিতে। আর এর নেপথ্যে রয়েছে ভালোবাসা। কথায় বলে নাকি সবই চলে ভালবাসা আর যুদ্ধে। কিন্তু এ কেমন ভালবাসা, যাতে তিনজনের প্রাণ চলে গেল। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজধানী শহর দিল্লিতে।

পুলিশ সূত্রে খবর, সহকর্মীরা অশালীন মন্তব্য করেছিলেন তার স্ত্রীকে নিয়ে। রাগের বশে তিনজনকে গুলি চালিয়ে তিনি হত্যা করেন । অভিযুক্ত পুলিশকর্মীর নাম প্রবীণ রাই। তিনি বর্তমানে দিল্লিতে কর্মরত সিকিমের পুলিশের অধীনে। ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটেলিয়নের জন্য তিনি দিল্লির হায়দারপুর এলাকার সুরক্ষিত জলের প্লান্টে ডিউটিতে ছিলেন । অন্যান্য পুলিশ আধিকারিকও তাঁর সঙ্গে ছিলেন। ঘটনার পরই প্রবীণ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ।

ঠিক কী কারণে সহকর্মীদের প্রাণ নিলেন তিনি? স্পেশ্যাল কমিশনার (আইন-শৃঙ্খলা) দীপেন্দ্র পাঠক জানিয়েছেন, জেরায় অভিযুক্ত দাবি করেছে , সহকর্মীরা কুমন্তব্য করেছিলেন তাঁর স্ত্রীর নামে ।এমনটা করছিলেন তাঁর উপর মানসিক চাপ দিতেই । আর তখনই মেজাজ হারিয়ে প্রবীণ আইন নিজের হাতে তুলে নেন। তিন সহকর্মীর দিকে তাক করে গুলি চালান নিজের সার্ভিস বন্দুক দিয়ে। তবে তিনি যে ঠিক করেননি, তা সঙ্গে সঙ্গেই বুঝতে পারেন। আর সেই কারণেই সিদ্ধান্ত নেয় আত্মসমর্পণের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *