চুরি করে থানায় গেলেন চোর নিজেই, খোদ পুলিশও চেয়ার ছেড়ে উঠে দাঁড়াল কারণ শুনে!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এ যেন চিত্রনাট্যের গল্পকেও হার মানাবে। নিজেই টাকা চুরি করে পুলিশের চোখে ধুলো দিতে ডাকাতির অভিযোগ করতে ছুটলেন থানায়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবংয়ে। সবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেফতার হওয়া ওই ব্যক্তি বুধবার তেমাথানির বন্ধন ব্য়াঙ্কের শাখা থেকে ৪ লক্ষ ৯০ হাজার তুলে বাড়ি ফিরেন। তারপর বাড়িতে সেই টাকা রেখে সবং বাজার এলাকায় একটি জায়গায় এসে নিজের চোখে নিজেই লঙ্কার গুঁড়ো ছিটিয়ে চুরির ফন্দি আঁটে।

সেই চুরির ফন্দিকে সত্যি প্রমাণ করতে থানায় অভিযোগ করতে উপস্থিত হন ওই ব্যক্তি। থানায় গিয়ে ওই ব্যক্তি অভিযোগ করেন, তেমাথানির বন্ধন ব্যাঙ্কের শাখা থেকে ৪ লক্ষ ৯০ হাজার টাকা নিয়ে ফেরার সময় সবং বাজার এলাকায় দুই দুষ্কৃতী তার পথ আটকে চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ৪ লক্ষ ৯০ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে। অভিযোগ পাওয়ার পরেই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখেন পুলিশ। সবং থানার পুলিশ তড়িঘড়ি ঘটনার তদন্ত শুরু করে। সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে পুলিশকর্তারা পৌঁছে যান এলাকায়।

তারপরেই পুলিশি তদন্তে ওঠে আসে চিত্রনাট্যকেও হার মানাবার মতো এই আসল রহস্য। প্রায় ঘন্টা পাঁচেকের মধ্যেই সবং থানার পুলিশ আসল সত্য উদঘাটন করে। পুলিশ জানিয়েছে ওই ব্যক্তি নিজের টাকা নিজেই চুরি করে ফন্দি এটেছিল। জিজ্ঞাসাবাদ করার পরেই বুধবার রাতেই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে অবশেষে মেদিনীপুর আদালতে পাঠায় সবং থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *