কোচবিহারে জগদিস চন্দ্র বাসুনিয়ার সমর্থনে ভোট প্রচারে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

কোচবিহার : গতকাল কোচবিহারে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় জগদীশ চন্দ্র বাসুনিয়ার সমর্থনে এক বিশাল সভায় বক্তব্য রাখলেন। তিনি আজ একহাতে বিজেপী এবং সিপিএম কে আক্রমন করে জানালেন এই দুটি দল দেশ এবং রাজ্যকে শেষ করে দিতে চাইছে। মানুষকে বঞ্চিত করে নানান ধরনের সুবিধা এবং সুযোগ করে নিয়ে মানুষের কাজকে কঠিন করে দিতে চাইছে। এবারে মানুষ বিজেপীকে উচিত জবাব দেবে।

মুখ্যমন্ত্রী এদিন জানান ধর্মের নাম করে মানুষের সাথে মানুষের মধ্যে বিভেদ তৈরী করতে চাইছে বিজেপী। দেশের মধ্যে বিভেদ তৈরী করে মানুষের মনকে বিচলিত করতে চাইছে বিজেপী। এই লোকসভা ভোটে বিজেপীর সব কাজের শেষ হয়ে যাবে। একেবারে হেরে গিয়ে মানুষের মন থেকে মুছে যাবে বিজেপী। বিজেপী চাইছে এবারে মানুষের মনকে ঘুরিয়ে দিয়ে ভোটে জয়লাভ করে রাখতে। গত দশ বছরে শুধুমাত্র প্রতিশ্রুতি দিয়ে চলেছে বিজেপী। আর কাজের কাজ কিছুই হয় নি। কাজেই মানুষ এবারে বুঝতে পেরেছে এই বিজেপীকে যদি ভোট দেওয়া হয় তবে এই বারের পর আর কোন কিছু থাকবে না। পনের লক্ষ টাকা ঢুকিয়ে দেবার নামে মানুষের সাথে সবচাইতে বড় প্রহসন শুরু করেছে বিজেপী। এর সাথে ওর লিঙ্ক কর এই কর নাহলে পাবে না, মানুষের মনে আতঙ্ক তৈরী করে ভোটে জয়ী হবার ইচ্ছে আমার নেই, সেই কাজটা বিজেপী করছে। তবে এবারে আর কোনভাবেই জল গলবে না।

বিজেপী এবারে হারবেই আর ভারতবর্ষ থেকে চিরকালের জন্য বিদায় নেবে। কারন এইভাবে মানুষের কাজে বাধা দিয়ে, মানুষের স্বাধীনতা কে আটকে জয়লাভ করা যায় না।তাই বিজেপীকে মানুষ আর ভোট দেবে না। এদিন শীতলকুচিতে মুখ্যমন্ত্রীর সভায় ব্যাপক ভীড় উপচে পড়েছিল, মুখ্যমন্ত্রীর সাথে এদিন উপস্থিত ছিলেন অরুপ বিশ্বাস এবং কোচবিহারের স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *