পুড়ে গিয়েছিল শরীরের বেশিভাগ অংশই, অবশেষে মৃত্যু হল এগরা বিস্ফোরণে মূল অভিযুক্ত ভানু বাগের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পালিয়েও হল না শেষ রক্ষা। অবশেষে মৃত্যু হল এগরার খাদিকুল গ্রামে বেআইনি বাজি কারখানার মালিক ভানু বাগ ওরফে কৃষ্ণপদ বাগের। বিস্ফোরণের জেরে শরীরের ৭০ শতাংশ অংশই পুড়ে গিয়েছিল ওই ব্যক্তির। এগরা থেকে পালিয়ে গিয়ে ভানু বাগ ভর্তি হয়েছিলেন কটকের রুদ্র হাসপাতালে। শুক্রবার ভোর রাতে তাঁর মৃত্যু হয়েছে চিকিৎসা চলাকালীন।

মূলত, গত মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের এগরার খাদিকুল গ্রামে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণে ৮ জনের মৃত্যু হয়। বেআইনি ওই কারখানার মালিক ছিলেন ভানু ওরফে কৃষ্ণপদ বাগ। বিস্ফোরণের পরেই এলাকা ছেড়ে চম্পট দেন ভানু বাগ। তিনি ওড়িশায় পালিয়ে গিয়েছিলেন রাজ্যের সীমানা পেরিয়ে। বিস্ফোরণের জেরে গুরুতর জখমও হয়েছিলেন ভানু বাগ। তিনি ভর্তি ছিলেন কটকের রুদ্র হাসপাতালে । তাঁর শরীরের অধিকাংশই পুড়ে গিয়েছিল। অত্যন্ত সংকটজনক পরিস্থিতি ছিল তাঁর। চিকিৎসা চলাকালীন শুক্রবার ভোররাতে তাঁর মৃত্য়ু হয় ।

উল্লেখ্য ,এগরায় ভয়াবহ ওই বিস্ফোরণের সময়ে ঘটনাস্থলেই ছিলেন ভানু বাগ। বিস্ফোরণের জেরে গুরুতর জখম হয়েছিলেন তিনি। এরপরেই ছেলে ও ভাইপোকে সঙ্গে নিয়ে তিনি পালিয়ে যান ওড়িশার দিকে । তবে পালিয়েও হয়নি শেষ রক্ষা। বৃহস্পতিবার কটকের হাসপাতালে হানা দিয়ে পুলিশ গ্রেফতার করেছিল ভানু বাগ, তাঁর ছেলে ও ভাইপোকে। ভানু বাগের শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক থাকায় তাঁর হাসপাতালেই চিকিৎসা চলছিল। শেষমেশ শুক্রবার ভোর তিনটে নাগাদ কটকের রুদ্র হাসপাতালে তাঁর মৃত্যু হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *