কোনো কাজ করেনি এলাকার সাংসদ, গ্রামবাসীদের চরম ক্ষোভ সুকান্তকে দেখা মাত্র

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নেই কোনো রাস্তা, নেই কোনো পানীয় জল। এমনকি হয়নি কোনো উন্নয়ন৷ এই পরিস্থিতিতে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার গ্রামবাসীদের চরম ক্ষোভের মুখে পড়লেন গ্রামে ঢুকতেই । ঘটনাটি ঘটেছে বালুরঘাট ব্লকের ভাটপাড়া গ্রামপঞ্চায়েতের বাংলাদেশের সীমান্তবর্তী এলাকার চকরাম প্রসাদ গ্রামে।

উল্লেখ্য ,রাজ্য বিজেপির সভাপতি ২০১৯ সালে গ্রামটির দত্তক নিয়েছিলেন ৷ কিন্তু চার বছরেও সেখানে কোনও উন্নয়ন হয়নি। এমনটাই অভিযোগের মুখে পড়তে হল বিজেপির রাজ্য সভাপতিকে৷ গ্রামবাসীদের আরো অভিযোগ, আমরাই তো আপনাদের ভোট দিয়ে বিধায়ক সাংসদ করেছি। কিন্তু কী কাজ করেছেন প্রায় চার বছর আগে আমাদের গ্রাম দত্তক নিয়ে? রাস্তা নেই, জল নেই। শুধু আলো দিলেই কি উন্নয়ন হয়? আপনি যখন আমাদের গ্রামকে দত্তক নিয়েছেন, উন্নয়নও তো করতে হবে।

গ্রামবাসীদের কথা শুনে এদিকে আশ্বস্ত করার চেষ্টা করেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, আমি মাঝেমধ্যেই এই গ্রামে আসি। প্রাইমারি স্কুলের শিক্ষক কখনও হাইস্কুল বা কলেজে পড়াতে পারেন? এখানকার রাস্তা জেলা পরিষদের করার কথা। এবিষয়ে জেলাশাসকের সঙ্গেও কথা বলবেন৷ এমনটাই জানিয়েছেন তিনি৷

সাংসদের ওপর গ্রামবাসীদের ক্ষোভ দেখে বিজেপি নেতা ও স্থানীয় গ্রামপঞ্চায়েত সদস্যরা পরিস্থিতি সামাল দেন। ফাঁকা জায়গায় সভা করে পুরো বিষয়টি গ্রামবাসীদের বোঝানো হয়। এদিকে বিজেপির একাংশের দাবি, পরিকল্পনা করে এই ক্ষোভ প্রকাশ করা হয়েছে তৃণমূলের উস্কানিতেই। যদিও অভিযোগ, অস্বীকার করেছে শাসকদল তৃণমূল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *