কোনো ভাবেই বরদাস্ত নয়’‘দুর্নীতিকে , মুখ্যমন্ত্রীর কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ রাজীব কুমারকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া অবস্থান নিলেন দুর্নীতি দমন ইস্যুতে । এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছেন পুলিশ-প্রশাসনকেও। কোনও রকম দুর্নীতির কথা জানলে যেন পুলিশ কড়া ব্যবস্থা নেয়। সূত্রের খবর, মুখ্য়মন্ত্রী এমন কড়া নির্দেশ দিয়েছেন রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমারকে।

উল্লেখ্য , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বুধবার নবান্নে বৈঠক করেন বিভিন্ন সরকারি পরিষেবা প্রদান রিভিউ এবং জনসংযোগ নিয়ে। সেখানে উপস্থিত ছিলেন মূলত মুখ্যসচিব ও জেলাশাসক, এসপি-ডিজি সকলেই। মুখ্যমন্ত্রী প্রধানত এই নির্দেশ দিয়েছেন সেখানেই। বস্তুত, তৃণমূল এখন চরম ভাবে বিদ্ধ দুর্নীতি কাঁটায় । এমনকি জেলেও রয়েছে তাবড় তাবড় নেতা-মন্ত্রীরা। তার উপর সামনেই লোকসভা নির্বাচন। এই পরিস্থিতিতে বিরোধীরা সরকারকে বারংবার ‘চোর’ অপবাদ দিচ্ছে। তাই এবার আরও কড়া হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই অপবাদ যে আর তিনি বরদাস্ত করবেন না সে কথাই তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন গতকালের বৈঠকে।

এদিকে প্রশাসনিক সূত্রে খবর, রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমারকে নাম করে বলেছেন, তিনি যেন নিজে এই বিষয়ে হস্তক্ষেপ করেন। এছাড়াও এসপি-দের নির্দেশ দিয়েছেন, কড়া ব্যবস্থা নিতে হবে জেলায় কোনও রকম দুর্নীতি দেখলে। তবে নতুন নয় মমতা বন্দ্যোপাধ্যায়ের এই নির্দেশ । এর আগেও দল নির্বিশেষে দুর্নীতির বিরুদ্ধে পুলিশ প্রশাসনকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছিলেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *