খবরের জের মদ মাফিয়াদের নিয়ে, হুমকির পরেই সাংবাদিকের মৃত্যু সড়ক দুর্ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :রবিবার একটি মোটর সাইকেল ইট ভাটার কাছে একটি খুঁটিতে ধাক্কা খায় উত্তরপ্রদেশের প্রতাপগড় এলাকায় । ৪২ বছর বয়সী টেলিভিশন সংবাদদাতা প্রাণ হারিয়েছেন সেই দুর্ঘটনায়। আরও জানা গেছে , তিনি বেশ কয়েকদিন ধরে হুমকি পাচ্ছিলেন মদ মাফিয়াদের বিরুদ্ধে একটি প্রতিবেদন উপস্থাপনের জন্য। আর সেই হুমকির জন্য তিনি নিরাপত্তারও দাবি জানিয়েছিলেন এমনকি পুলিশের কাছে দারস্থ হয়ে। আর তার একদিন পরেই তাঁর মৃত্যু সংবাদ পাওয়া গিয়েছে সড়ক দুর্ঘটনায়।

মৃত সাংবাদিকের নাম সুলভ শ্রীবাস্তব। উত্তরপ্রদেশের প্রতাপগডড়ের অতিরিক্ত এসপি সুরেন্দ্র দ্বিবেদী জানিয়েছেন, রবিবার সুলভ শ্রীবাস্তব লালগঞ্জ থানা এলাকায় যান অবৈধ অস্ত্র তৈরির খবর পেয়ে। এই দুর্ঘটনা ঘটে সেখান থেকেই ফেরার সময়। সহকর্মী এক সাংবাদিক অ্যাম্বুলেন্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্রীবাস্তবকে জেলা হাসপাতালে নিয়ে যান স্থানীয়দেরর মাধ্যমে তাঁর দুর্ঘটনার কথা জানার পরেই। তবে চিকিৎসকরা সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃতদেহ পাঠানো হয়েছে পোস্টমর্টেমের জন্য।

প্রসঙ্গত, শ্রীবাস্তব সম্প্রতি একটি সংবাদ পরিবেষণ করেছিলেন জেলার মদ মাফিয়াদের বিরুদ্ধে। যার কারণে তিনি হুমকি পাচ্ছিলেন বলে গত ১২ জুন নিরাপত্তা চেয়ে চিঠিও দিয়েছিলেন প্রয়াগরাজ জোনের অতিরিক্ত ডিজিপি প্রেম প্রকাশকেও। আর তারই মধ্যে দুর্ঘটনায় মৃত্যু প্রশ্ন তৈরি করছে বিভন্ন মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *