খাস কলকাতায় লাখ লাখ টাকার হদিশ মিলল ভোটের ঠিক মুখে ! ফের বড় সাফল্য লালবাজারের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভোটের মুখে খাস কলকাতায় উদ্ধার বান্ডিল বান্ডিল নোট। দু’টি পৃথক ঘটনায় লাখ লাখ টাকা উদ্ধার হয়েছে সেন্ট্রাল এভিনিউ চত্বর থেকে। নগদে মোট ৩০ লাখ টাকারও বেশি উদ্ধার করেছে লালবাজার। দুই পৃথক ঘটনায় মোট তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের নাম রাজ কুমার জাজু (৬২), রবীন্দ্র কুমার (২১ ও প্রেম কুমার (২৫)। জানা যাচ্ছে এদিন জোড়াসাঁকো থানার পুলিশের একটি দল সেন্ট্রাল এভিনিউ চত্বরে রুটিং চেকিং চালাচ্ছিল। সেই সময়েই এই বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে পুলিশ।

প্রথম ঘটনাটি ঘটে সেন্ট্রাল এভিনিউতে মহম্মদ আলি পার্কের কাছে। ঘড়িতে তখন দুপুর তিনটের কিছু বেশি। সেই সময়েই রাজু কুমারের চালচলন দেখে সন্দেহ জাগে পুলিশের। তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করতেই কিছুটা থতমত খেয়ে যায় ওই ব্যক্তি। এরপরই তাকে তল্লাশি চালাতে বেরিয়ে আসে গাদা গাদা নোট। সব মিলিয়ে ৫ লাখ ৩ হাজার টাকা পাওয়া যায় এই ব্যক্তির থেকে। কিন্তু কোথা থেকে এই বিপুল পরিমাণ টাকা এল, সে বিষয়ে কোনও সদুত্তর দিতে পারছিল না রাজকুমার। সন্তোষজনক কোনও উত্তর না পাওয়ায় তাকে গ্রেফতার করে নেওয়া এবং বাজেয়াপ্ত করা হয় উদ্ধার হওয়া টাকা।

এর কিছুক্ষণ পরেই সেন্ট্রাল এভিনিউ চত্বর থেকেই আরও দু’জনের চলাফেরা দেখে সন্দেহ হয় পুলিশের। একটি লাল-কালো স্কুটিতে চেপে ঘোরাঘুরি করছিল রবীন্দ্র কুমার ও প্রেম সিং। তাদেরও থামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তাতে আসে আরও বড় সাফল্য। উদ্ধার হয় নগদ ২৫ লাখ টাকা। এই দুজনকেও সঙ্গে সঙ্গে গ্রেফতার করে নেয় পুলিশ এবং বাজেয়াপ্ত করা হয় ওই ২৫ লাখ টাকা। সব মিলিয়ে দুই পৃথক ঘটনায় মোট ৩০ লাখের বেশি টাকা উদ্ধার করেছে জোড়াসাঁকো থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *