প্রার্থী গোপাল লামার সমর্থনে আঠারোখাই অঞ্চলের বাড়ি বাড়ি প্রচার শুরু করে দিলেন দার্জিলিং জেলা তৃণমূল মহিলা কংগ্রেস কর্মীরা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

দার্জিলিং : প্রার্থী গোপাল লামার সমর্থনে আঠারোখাই অঞ্চলের বাড়ি বাড়ি প্রচার শুরু করে দিলেন দার্জিলিং জেলা তৃণমূল মহিলা কংগ্রেস কর্মীরা। আজ সকালে দার্জিলিং জেলার মহিলা সভাপতি সুস্মিতা বোস মৈত্রের নেতৃত্বে বাড়িতে বাড়িতে গিয়ে প্রচার শুরু করে দিলেন দার্জিলিং জেলা সভাপতি (মহিলা) সুস্মিতা বোস মৈত্রের নেতৃত্বে। এদিন মহিলা সভাপতি স্থানীয় বাসিন্দাদের বাড়িতে বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অবদানের কথা আলোচনা করেন। এবং তাদের অনুরোধ জানান তৃণমূল কংগ্রেসকে ভোট দেবার জন্য।

এদিন দার্জিলিং জেলার মহিলা সভাপতি জানান বাংলাকে বিজেপীর ছোবল থেকে রক্ষা করতে পারে তৃণমূল। তাই আসুন আবার আমরা তৃণমূল কংগ্রেসকে সমর্থন করি। কারন আমাদের বাংলা সোনার বাংলা,এই বাংলাকে সোনার বাংলা তৈরী করবার পিছনে অনেক অনেক মনিষীদের অবদান আছে। এই বিজেপী চাইছে দেশের সাথে সাথে এই বাংলাকেও শেষ করে দেবার। তাই আমরা কোনভাবেই সেটা হতে দেব না। এদিন আঠারোখাই তে বিভিন্ন এলাকা ঘুরে ” আমার বুথে আমি ” এই পোস্টার লাগান তারা। তৃণমূল কংগ্রেস এর মহিলা কর্মীরা মুখ্যমন্ত্রীর সমস্ত প্রকল্পের সুফল তুলে ধরেন জনসামক্ষ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *