খুন করে প্রতিবেশী গৃহবধূ আত্মসমর্পণ করলেন থানায় গিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কোলকাতা নিউজ : মাটি খুঁড়ে এক ব্যক্তির দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো হাওড়ার উস্থি থানা এলাকার সরাচি গ্রামে। খুন করেছি বলে থানায় আত্মসমর্পণ করেন প্রতিবেশী গৃহবধূর। নিহতের নাম তপন সাউ (৪৭)।পুলিশ সূত্রে জানা গেছে , শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ থানায় গিয়ে বলে প্রতিবেশী তপন সাউ কে সে খুন করেছে । এবং খুন করার পর দেহ বাড়ির পিছনে একটি বাগানে মাটি খুঁড়ে পুঁতে দেওয়া হয়েছে বলেও সে জানায় । এরপরই উস্থি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছান এবং বাড়ির পিছনে একটি বাগানের মাটি খুঁড়ে উদ্ধার করে মৃত দেহ ।

শনিবার মাঝ রাতেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। খুনের কারণ নিয়ে পুলিশের প্রাথমিকভাবে অনুমান, বেশ কিছুদিন ধরেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত করার ফলেই ঘটেছে এমন ঘটনা। যদিও মৃত তপনের পরিবারের লোকেদের দাবি পরিকল্পিত ভাবেই খুন করা হয়েছে তপনকে।

এই ঘটনায় তার নিকট আত্মীয় ও প্রতিবেশী বাপি মন্ডল ওরফে চন্দ্র শেখর ও তার স্ত্রী অনিতা মন্ডল জড়িত বলেই অনুমান পুলিশের। বেশ কিছুদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল দুই পরিবারের মধ্যে। আর তারই জেরে খুন হয়েছে কিনা সেটা খতিয়ে দেখছে পুলিশ। উস্থী থানার পুলিশ পুরো বিষয়টি নিয়েও শুরু করেছে তদন্ত । এই খুনের ঘটনায় ওই দম্পতিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *